AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আনোয়ারায় অগ্নিকান্ডে পুড়েছে ১৮টি বসতঘর


Ekushey Sangbad
আনোয়ারা উপজেলা প্রতিনিধি, চট্টগ্রাম
০৬:৪৪ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
আনোয়ারায় অগ্নিকান্ডে পুড়েছে ১৮টি বসতঘর

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা (৫ই ফেব্রুয়ারি) গভীর রাতে রায়পুর ইউনিয়নে উত্তর পরুয়াপাড়া করিম মাঝির বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ১৮টি পরিবারের বসতঘর পৃড়ে গেছে। এতে অগ্নিদগ্ধ হয়েছেন মো: হেলাল (৩৫), মো: জামাল (৪০), জামালের ছেলে নিহা (১৫), তানিয়া (৫), হাসান (১০) সহ ৫জন। তাঁদের সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আনোয়ারা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মং সইনু মার্মা জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণ আনেন।বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে মনে করেন তিনি। তাদের পাশে দাঁড়িয়ে জরুরী ভিত্তিতে ত্রাণ সামগ্রী বিতরণ করেন নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আলম খাঁন। 

ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ও ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক হাফেজ মোঃ ইসহাক, এম এ মাবুদ, আরিফুল হাসান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

ক্ষতিগ্রস্থ ১৮ পরিবারের সদস্যদের উদ্দেশ্যে নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আলম খাঁন বলেন, এই ফাউন্ডেশন সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি বদ্ধ হয়ে প্রতিষ্টালগ্ন থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে নীডি ফাউন্ডেশন। এই ফাউন্ডেশনের মাধ্যমে হাজার হাজার অভাবী লোক উপকৃত হয়েছে এবং হচ্ছে। ফাউন্ডেশনের চলমান মানবিক কাজের  ধারাবাহিকতায় ক্ষতিগ্রস্তদের মাঝে ছুটে যান তিনি। 

মো: আলম খাঁন ক্ষতিগ্রস্ত পরিবারদের উদ্দেশ্য আরো বলেন  আপনাদের দুরাবস্থার সময় পাশে দাঁড়াতে পেরে নিজেদের ধন্য মনে করছি। আল্লাহ সকলের দূর অবস্থা অচিরেই দূর করবেন বলে আশাবাদ ব্যক্ত করে দোয়া করেন এবং সমাজের সামাজিক সংগঠণ সচ্ছল ব্যক্তিদের সহযোগীতার হাত বাড়িয়ে দিতে আহবান জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!