AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে জমি বিরোধী সংঘর্ষ নারী সহ আহত-৭


Ekushey Sangbad
মনোরঞ্জন মোহন্ত, ঘোড়াঘাট, দিনাজপুর
০৪:৩৮ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
ঘোড়াঘাটে জমি বিরোধী সংঘর্ষ নারী সহ আহত-৭

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষে এক অন্তঃসত্ত্বাসহ উভয় পক্ষের সাতজন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কশিগাড়ী গ্রামে ওই ঘটনা ঘটে। এতে আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সঙ্গে কথা বলে জানা গেছে, গ্রামের সেলিম সরকারদের সঙ্গে তারাজুল ইসলামদের ৩৩ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন থেকে আদালতে মামলা চলছে। এ অবস্থায় রবিবার দুপুরে ওই জমির দখলকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে মারমারি হয়। এতে এক পক্ষের সেলিম সরকার ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী গুরুতর জখম হন।

জানতে চাইলে সেলিমের বড় ভাই মামুন সরকার জানান, তারাজুল ইসলামদের সঙ্গে দীর্ঘদিন থেকে জমি নিয়ে আদালতে মামলা চলছে। প্রতিপক্ষের লোকজন জাল দলিল তৈরি করে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে রবিবার দুপুরে সম্পত্তি দখল করতে আসে। এ সময় কথা-কাটাকাটির এক পর্যায়ে তারা ছোট ভাই সেলিম ও তার অন্তঃসত্ত্বা স্ত্রীসহ তার (মামুন) ওপর হামলা করে। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অন্য দিকে তারাজুল ইসলামের ভাই আনোয়ার হোসেন জানান, ‘বিরোধপূর্ণ সম্পত্তি আমরা ক্রয়সূত্রে দীর্ঘদিন থেকে ভোগদখল করছি। আজ (রবিবার) জমিতে গেলে প্রতিপক্ষের লোকজন আমাদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের সংঘর্ষে আমাদের মধ্যে চারজন আহত হয়। তারা সবাই হাসপাতালে ভর্তি আছে।’ 

সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছে বলে থানা সূত্রে জানা গেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!