AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অভয়নগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ৯ মামলার আসামি আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, যশোর
০৭:৫৩ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
অভয়নগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ৯ মামলার আসামি আটক

যশোর জেলার অভয়নগর থানার একটি মাদক মামলায় রায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি বিপ্লব গাজী ওরফে বিপুল হোসেনকে(২৬) রাজবাড়ী জেলার গোয়ালন্দ থেকে আটক করেছে র‍্যাব-৬, যশোর ও র‌্যাব ১০, ফরিদপুরে ক্যাম্পের সদস্যরা।

র‍্যাব-৬, যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে জানান, আটক বিপুল হোসেনের বিরুদ্ধে হত্যা মাদকসহ মোট ১০টি মামলা রয়েছে। আটক বিপুল হোসেন যশোরের অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের জাহিদ গাজীর ছেলে।

তিনি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, আদালতে মামলাটির বিচারিক কার্যক্রম শেষে ঘটনার সাথে আসামি বিপ্লব গাজীর সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় বিজ্ঞ আদালত গত ৩১/০৮/২০২৩ তারিখে আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডসহ দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের কারাদন্ডের সাজা প্রদান পূর্বক গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন।

গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, গত ২০১৪ সালের ১৮ এপ্রিল বিপুল পরিমাণ হেরোইনসহ যশোর জেলার অভয়নগর থানা এলাকা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে অভয়নগর থানায় মাদক আইনে মামলা হয়। উক্ত মামলায় গ্রেফতারকৃত আসামি প্রায় পাঁচ মাস জেল হাজতে থাকার পর বিজ্ঞ আদালত থেকে তাকে জামিনে মুক্তি দেন। পরে আদালতে হাজিরা না দিয়ে নিজেকে আত্মগোপন করেন।

গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। উক্ত মামলায় জামিনে এসে পুনরায় মাদক ব্যবসা অব্যাহত রেখেছিল। তার বিরুদ্ধে যশোর জেলার অভয়নগর থানায় ১০টি মামলা রয়েছে যার মধ্যে ৭টি মাদক মামলা, ১টি চুরি মামলা এবং ১টি দ্রুত বিচার আইনের মামলা ও নড়াইল সদর থানায় ১টি হত্যাসহ মোট ১০টি মাদক মামলা রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!