AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৫:১২ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৪
হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুদকের অভিযান

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান চালিয়েছে দূর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার (৩১জানুয়ারী) দুপুরে দুর্নীতি দমন কমিশন সমন্নিত জেলা কার্যালয় কুড়িগ্রামের সহকারী পরিচালক খালিদ মাহমুদের নেতৃত্বে দুদকের ৬ সদস্যের একটি দল অভিযানে অংশ নেন।

অভিযানকালে দুদকের কর্মকর্তারা হাসপাতালের জরুরি বিভাগ, আউটডোর, বিভিন্ন ওয়ার্ডে রোগী ও তাদের স্বজনদের সঙ্গে কথা বলে রোগীদের খাবারের মান, খাবারের তালিকা সংগ্রহসহ নানাবিধ তথ্যাদি সংগ্রহ করেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন থাকা রোগীরা সেবা পেতে পদে পদে ভোগান্তি পোহাতে হয় বলে অভিযোগ করেন অভিযান চালানো দুদকের সদস্যদের নিকট।

দুদকের কুড়িগ্রাম সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক খালিদ মাহমুদ বলেন, আমরা কমিশনের ইনফ্রোসমেন্টরে সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান পরিচালনা করেছি। ইনফ্রসমেন্ট অভিযানে অভিযোগ রিলেটেড এর সকল নথিপত্র সংগ্রহ করেছি। নথিপত্র পর্যালোচনা করে কমিশনে প্রতিবেদন জমা দেয়া হবে। কমিশন অনিয়ম দুর্নীতির বিষয়টি প্রকাশ করবেন। 

হাতীবান্ধার উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মুহাম্মদ হাসানুল জাহিদ বলেন, দুদকের একটি টিম হাতীবান্ধা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিষয়ে নতি পত্র সংগ্রহ করেছেন। বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

একুশে সংবাদ/এস কে 

Link copied!