AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন


রাজবাড়ীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

“বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” প্রতিপাদ্যে রাজবাড়ীর সদর উপজেলায় ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দিনব্যাপি বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মেলার উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন রাংসা’র সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মধুসুদন সাহার সার্বিক তত্ত্বাবধানে বিজ্ঞান মেলায় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রকিবুল হাসান পিয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, সদর থানার অফিসার ইনচার্জ মো. ইফতেখারুল আলম প্রধান, সদর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা খায়ের উদ্দিন আহমেদ, সদর উপজেলা কৃষি কর্মকর্তা জনি খান ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা। এসময় মেলায় উপস্থিত অতিথিবৃন্দরা স্টলগুলো পরিদর্শন করেন।

এরপর বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে এ মেলা শেষ হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!