AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোয়ালন্দে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার উদ্বোধন


গোয়ালন্দে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার উদ্বোধন

 "বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি" এই প্রতিপাদ্যে  রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২৩ উপলক্ষে দিনব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়েছে। 

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র‍‍`র সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে বিজ্ঞান মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সি। 

এ-সময় আরও উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, উপজেলা কৃষি কর্মকর্তা মো. খোকন উজ্জামান, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ সহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ প্রমূখ।

এ বছর ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলায় উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছেন। মেলায় অংশ নেওয়া শিক্ষা প্রতিষ্ঠান গুলো সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ, গোয়ালন্দ নাজিরউদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়, ওয়াজেদ চৌধুরী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজ, গোয়ালন্দ শহীদ স্মৃতি সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, লোটাস কলেজিয়েট স্কুল, চৌধুরী আব্দুল হামিদ একাডেমি, দৌলতদিয়া মডেল হাই স্কুল, গোয়ালন্দ প্রপার হাই স্কুল, জামতলা উচ্চ বিদ্যালয়। মেলায় উপস্থিত অতিথিবৃন্দ স্টলগুলো পরিদর্শন করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!