AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাউদকান্দি-তিতাসে জিপির নামে চাঁদাবাজি বন্ধ ঘোষণা করেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি।


Ekushey Sangbad
দাউদকান্দি উপজেলা প্রতিনিধি, কুমিল্লা
০৯:৩৭ পিএম, ১৮ জানুয়ারি, ২০২৪
দাউদকান্দি-তিতাসে জিপির নামে চাঁদাবাজি বন্ধ ঘোষণা করেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি।

দাউদকান্দি ও তিতাসে জিপির নামে চাঁদাবাজি বন্ধ ঘোষণা করেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি।

দাউদকান্দি ও তিতাস উপজেলার বিভিন্ন স্থানে জিপির নামে সিএনজিসহ সকল প্রকার যানবাহন থেকে চাঁদাবাজি বন্ধ ঘোষণা করেন আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)‍‍`র প্রেসিডেন্ট এবং কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর৷

বৃহস্পতিবার(১৮ জানুয়ারি)দুপুরে দাউদকান্দি উপজেলা পরিষদের হল রুমে আইন শৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইঞ্জিঃ আবদুস সবুর বলেন- ইজারা ব্যতিত  সিএনজিসহ সকল প্রকার যানবাহন থেকে অবৈধ কোন চাঁদাবাজি করতে দেওয়া হবে না ৷ যারা অবৈধ চাঁদাবাজি করবে তাদের বিরুদ্ধে আইনগত ভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আরাফাতুল আলমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ  চেয়ারম্যান মেজর (অব.)মোহাম্মদ আলী সুমন, সহকারী কমিশনার(ভূমি)জিয়াউর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ তৌহিদ আল হাসান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, উত্তর জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি জিএস সুমন সরকার, মডেল থানার অফিসার ইনচার্জ মো.মোজ্জামেল হক, উপজেলা কৃষি কর্মকর্তা নিগার সুলতানা, প্যানেল মেয়র ও উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি রকিব উদ্দিন রকিব প্রমূখ।।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!