AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বাস্থ্যমন্ত্রী হিসেবে ডা. সামন্ত লাল সেন‍‍`কে দায়িত্ব দেয়ায় পঞ্চগড়ে মিষ্টি বিতরণ


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
০২:৩০ পিএম, ১৩ জানুয়ারি, ২০২৪
স্বাস্থ্যমন্ত্রী হিসেবে ডা. সামন্ত লাল সেন‍‍`কে দায়িত্ব দেয়ায় পঞ্চগড়ে মিষ্টি বিতরণ

নতুন সরকারের টেকনোক্র্যাট কোটায় স্বাস্থ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন এশিয়ার বিখ্যাত বার্ন স্পেশালিস্ট ডা. সামন্ত লাল সেন। আর এ খবরে স্বাস্থ্য খাতের উন্নয়ন চেয়ে পঞ্চগড়ে মিষ্টি বিতরণ করেছে শাহজালাল নামে এক সমাজকর্মী।

শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে পঞ্চগড় শেরে বাংলা পার্কে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কে সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন যানবাহানের চালক ও যাত্রীদের মাঝে প্রায় ৫ কেজি মিষ্টি বিতরণ করেন তিনি। জানা গেছে, স্বাস্থ্য খাতে পিছিয়ে পড়া পঞ্চগড়সহ দেশের প্রান্তিক জনগোষ্টির উন্নয়নে ডা. সামন্ত লাল সেনের সহায়তা কামনা করে এই সমাজকর্মী।
 

মিষ্টি বিতরণ


সমাজকর্মী শাহজালাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সদ্য যে মন্ত্রীপরিষদ গঠন করেছেন এই মন্ত্রী পরিষদে স্বাস্থ্য খাতে একজন দক্ষ ও ভালো মানুষকে দায়িত্ব দিয়েছেন। ডা. সামন্ত লাল সেন একজন পরিচ্ছন্ন ইমেজের মানুষ। যেহেতু তিনি স্বাস্থ্যখাতের দায়িত্ব নিয়েছেন সে জন্য আমি খুশি হয়ে মিষ্টি বিতরণ করেছি। আমি এই পরিচ্ছন্ন মানুষটিকে পঞ্চগড়বাসীর পক্ষ থেকে শুভ কামনা জানাচ্ছি। পঞ্চগড় সহ দেশের প্রত্যন্ত অঞ্চলের সাধারন মানুষের জন্য স্বাস্থ্য সেবার মানোন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাবেন। সারা দেশের সরকারি স্বাস্থ্য কেন্দ্রগুলোতে চিকৎসক উপস্থিতি নিশ্চিত করবেন। এছাড়াও স্বাস্থ্যখাতে দুর্নীতি প্রতিরোধে কার্যকর ভুমিকা নিবেন। এমন প্রত্যাশার কথা তিনি জানান। আমরা আশা করি স্বাস্থ্যখাতে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে এবং এ ব্যবস্থা সুন্দর করতে তিনি অক্লান্ত ভাবে কাজ করবেন বলে আমরা মনে করি।

এর আগে গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় বঙ্গভবনে টেকনোক্র্যাট কোটায় (সংসদ সদস্য নন) শপথ নেন এশিয়ার বিখ্যাত বার্ন স্পেশালিস্ট ডা. সামন্ত লাল সেন। নতুন মন্ত্রীদের শপথ বাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!