AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরা-২ আসনে শান্তিপূর্ণ নির্বাচন


Ekushey Sangbad
শালিখা উপজেলা প্রতিনিধি, মাগুরা
০২:৫৬ পিএম, ৭ জানুয়ারি, ২০২৪
মাগুরা-২ আসনে শান্তিপূর্ণ নির্বাচন

দ্বাদশ সংসদ নির্বাচনে সকাল থেকে দিনের মধ্যভাগ পর্যন্ত মাগুরা-২ আসনে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। বিএনপিসহ সমমনাদের ভোট বর্জনের মধ্যে রোববার সকাল ৮টায় শুরু হয় ভোটগ্রহণ। এর আগে ভোরে ৫টার দিকে ব্যালট পেপার বুঝে নেন কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তারা

অল্প কিছু কেন্দ্রে ভোটদানের সময় শুরুর আগে থেকেই ভোটাররা হাজির ছিলেন। তবে মহম্মপুরের কানুটিয়া ও শালিখার গোবরা মাধ্যমিক বিদ্যালয়ে কেন্দ্র এবং সদরের কুল্লিয়া কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্রগুলোতে ভোটারদের লাইন বা কেন্দ্রে ঢোকা-বের হওয়ার কিছুটা কম ছিল।

ভোটাররা কেন্দ্রে ঢুকে নির্বিঘ্নে ভোট দিতে পেরেছেন। ভিড় না থাকায় কেন্দ্রগুলোতেও কাজের ব্যস্ততা ছিল না প্রিজাইডিং কর্মকর্তাদের।

শালিখা উপজেলার রায়জদাপুর কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা বিপুল কুমার শিকদার  বলেন, কেন্দ্রে সব প্রার্থীর পোলিং এজেন্ট থাকলেও ঈগল প্রতীকের কোন এজেন্ট নাই।

রোববার সকাল ৮টায় জাতীয় সংসদের ৯২, মাগুরা-২  আসনে মোট ভোটার ৩,৮৭,৪৩৯, পুরুষ ভোটার ১৯৭৩৪৪,মহিলা ভোটার ১৯৯০৯২, তৃতীয় লিঙ্গের  ৩ জন। ১৪৩ কেন্দ্রে একযোগে শুরু হওয়া ভোট বিরতিহীনভাবে চলবে বিকাল ৪টা পর্যন্ত। এরপর শুরু হবে গণনা।


একুশে সংবাদ/ম.ই.প্র/জাহা

Link copied!