AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁয় নির্বাচন অফিসের সামনে থেকে ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার


Ekushey Sangbad
আতাউর শাহ, নওগাঁ
০৬:০১ পিএম, ৩ জানুয়ারি, ২০২৪
নওগাঁয় নির্বাচন অফিসের সামনে থেকে ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার

নওগাঁর মহাদেবপুর উপজেলা নির্বাচন অফিসের সামনে থেকে ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেল ৩ টায় র‌্যাবের বোমা নিস্ক্রিয়কারী একটি দল এ বস্তুটি উদ্ধার করে। 

বুধবার সকাল ১১ টার দিকে উপজেলা নির্বাচন অফিসের সামনে লাল কসটেপে মোড়ানো অবিস্ফরিত অবস্থায় ককটেল সদৃশ্য একটি বস্তু পড়ে থাকতে দেখা যায়। এতে উপজেলা চত্বর ও আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

উপজেলা নির্বাচন অফিসার মোঃ আল মামুন বলেন, সকাল ১১ টার দিকে নির্বাচন অফিসের সামনে ককটেল সদৃশ্য বস্তু দেখতে পেয়ে তিনি পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেন। খবর পেয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত পাল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপারেশন) আহসানুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহাগ, ঘটনাস্থল পরিদর্শন করে র‌্যাবের বোমা নিস্ক্রিয়কারী দলকে খবর দেন। খবর পেয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস এর নেতৃত্বে র‌্যাবের একটি বোমা নিস্ক্রিয়কারী দল বিকেল ৩ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবিস্ফরিত ককটেল সদৃশ্য বস্তুটি উদ্ধার করে। 

এ ব্যাপারে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস বলেন, নির্বাচনকে সামনে রেখে আতঙ্ক ছড়ানোর জন্য কেউ এ কাজটি করে থাকতে পারে। তবে র‌্যাবসহ অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেকোন নাশকতামূলক তৎপরতা রুখে দিতে প্রস্তুত রয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মোঃ কামরুল হাসান সোহাগ বলেন, বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!