AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পটুয়াখালী-৪ আসনে লড়াইয়ে মামাতো-ফুফাতে ভাই


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পটুয়াখালী
০৯:৫৯ পিএম, ২ জানুয়ারি, ২০২৪
পটুয়াখালী-৪ আসনে লড়াইয়ে মামাতো-ফুফাতে ভাই

পটুয়াখালী-৪ আসনে তুমুল লড়াই জমিয়ে তুলেছেন দুই মামাতো-ফুপাতো ভাই। তাদের একজন বর্তমান সংসদ সদস্য আবারো পেয়েছেন নৌকার মনোনয়ন। 

অন্যজনও একই দলের সাবেক সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী, হয়েছেন স্বতন্ত্র প্রার্থী। হাড্ডাহাড্ডি লড়াইয়ে একে অপরের বিরুদ্ধে বিষোদগার করতেও পিছপা হচ্ছেন না তারা।  

কলাপাড়া আর রাঙ্গাবালী উপজেলা নিয়ে সংসদীয় আসন পাটুয়াখালী-৪। এই নির্বাচনী এলাকার সাগরকন্যা কুয়াকাটা, পায়রা সমুদ্র বন্দর আর চর মোন্তাজের মত দুর্গম এলাকায় ভোটারদের দরজায় যাচ্ছেন প্রার্থীরা।

১৯৯৬ থেকে এখন পর্যন্ত পাঁচবার আসনটি দখলে রেখেছে আওয়ামী লীগ। এরমধ্যে ২০০১ থেকে ২০১৪ পর্যন্ত তিনবার জয়ী মাহবুবুর রহমান ছিলেন প্রতিমন্ত্রী। তবে ২০১৮ সালে তার বদলে মনোনয়ন পেয়ে সংসদ সদস্য হন মহিব্বুর রহমান, এবারো মনোনয়ন পেয়েছেন তিনি।

তবে এবার স্বতন্ত্র প্রার্থী হয়ে মাঠে নেমেছেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান। তিনি ও বর্তমান সংসদ সদস্য মামাতো-ফুপাতো ভাই, কিন্তু ভোটযুদ্ধে কেউ কাউকে ছাড় দিতে নারাজ।

এদিকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আওয়ামী লীগেরই আরেক সাবেক সংসদ সদস্যের ছেলে আব্দুল্লাহ আল ইসলাম লিটন। ভোটারদের নানা প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন তিনিও।

এরই মধ্যে এই তিন প্রার্থীর সমর্থকদের তৈরি হয়েছে উত্তেজনা, ঘটেছে অপ্রীতিকর ঘটনা। তবে ভোটারদের ধারণা শেষ পর্যন্ত হাড্ডাহাড্ডি লড়াই করবেন দুই মামাতো-ফুপাতো ভাই।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!