AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
০৫:০৯ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২৩
পঞ্চগড়ে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ

পঞ্চগড়-১ আসনে নৌকার কর্মীদের বিরূদ্ধে রাতের আঁধারে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার সাদাত সম্রাটের নির্বাচনী প্রচারণা অফিস ভাঙচুর, পোস্টার ও ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে। একই সাথে স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে ভোট কেন্দ্রে না যাওয়ার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ বলেও অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট জেলা রিটার্নিং কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করেছেন। 

জানা গেছে, শনিবার ভোর রাতে পঞ্চগড় জেলা শহরের কামাতপাড়া ও তুলারডাঙ্গা এলাকায় আওয়ামীলীগ মনোনিত নৌকার প্রার্থী নাঈমুজ্জামান ভুঁঈয়া মুক্তার কর্মী ও পঞ্চগড় পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হাসনাত হামিদুর রহমানের নেতৃত্বে কয়েকজন দেশীয় অস্ত্র ও রামদা নিয়ে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার সাদাত সম্রাটের ট্রাক প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুর করে এবং পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলে। এছাড়া ট্রাক প্রতীকের কর্মী সমর্থকের বাড়ি বাড়ি গিয়ে ভোট কেন্দ্রে না যাওয়ার হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ করা হয়। তবে অভিযোগের পর নির্বাচনী প্রচারণা অফিস ভাংচুরের একটি সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে বলে জানান স্বতন্ত্র প্রার্থী সম্রাট।

আনোয়ার সাদাত সম্রাট অভিযোগ করে বলেন, আমার ভোটাররা আতঙ্কে আছে। আমি লিখিত অভিযোগ করেছি বিষয়টি নিয়ে। আশা করছি সুষ্ঠু নির্বাচন পরিচালনায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে কর্তৃপক্ষ।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইসলাম বলেন, এখনো কোন অভিযোগের কপি হাতে পাই নি। তবে এ বিষয়ে নির্বাচন অনুসন্ধান কমিটি ও পুলিশ যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

পঞ্চগড়-১ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও যুগ্ম জেলা দায়রা জজ মার্জিয়া খাতুনের বলেন, ঘটনার সিসি টিভি ফুটেজ দেখিছি। এ ঘটনায় নির্বাচন আচরণবিধি লঙ্ঘনে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!