AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁ-৬ আসনে ছুরিকাঘাতে স্বতন্ত্র প্রার্থীর সহযোগী বাদল আহত


Ekushey Sangbad
আতাউর শাহ্, নওগাঁ জেলা প্রতিনিধি
০৩:০৫ পিএম, ৩০ ডিসেম্বর, ২০২৩
নওগাঁ-৬ আসনে ছুরিকাঘাতে স্বতন্ত্র প্রার্থীর সহযোগী বাদল আহত

নওগাঁ-৬ আসনের আত্রাইয়ে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এ্যাড. ওমর ফারুক সুমনের সহযোগী উপজেলা আ’লীগ সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদলকে হত্যার উদ্দেশ্যে ছুরি দিয়ে গুরুতর জখম করা হয়েছে। 

শনিবার (৩০ডিসেম্বর) সকাল আনুমানিক পোনে দশটায় উপজেলা সদর সাহেবগঞ্জ বাজারে এই ঘটনা ঘটেছে। এসময় দৌড়ে পালানোর সময় ঘটনাকারী নাটোর জেলাধীন নলডাঙ্গা উপজেলার দুর্লভপুর গ্রামের আজিজার হোসেনের ছেলে শামিম হোসেন সানি (২৫) কে জনতা আটক করে পুলিশে দিয়েছে। ঘটনার পর থেকে এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে পুলিশ ও বিজিবি টহল দিচ্ছে। চৌধুরী গোলাম মোস্তফা বাদল বলেন, স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে যাবার উদ্দেশ্যে সাহেবগঞ্জ বাজারে চা খেয়ে মোটরসাইকেলে উঠছিলাম এমন সময় পিছন হতে পিঠে চাকু মারলে চিৎকার দেওয়ামাত্র সাহেবগঞ্জ গ্রামের ভোদন এবং আটককৃত শামিম হোসেন দৌরে পালায়।

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, শীতের পোশাক থাকায় চাকু দুই ইঞ্চিরমত গভীরে গেছে। তবে আর একটু টিচে চাকু মারলে ফুসফুসের বড় ক্ষতি হতো।

ট্রাক প্রতীকের প্রার্থী ওমর ফারুক সুমন বলেন, ঘটনার পেছনে যারা আছেন তদন্ত করে তাদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনকে বলা হয়েছে। নির্বাচনের শুরু থেকে আমার সহযোগীদের নানান ভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, জনতা মারফত শামিম হোসেন সানিকে থানায় আনা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ জানতে ও ব্যবস্থা গ্রহনে তদন্ত চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!