AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভূরুঙ্গামারীতে গাঁজা ও ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক


ভূরুঙ্গামারীতে গাঁজা ও ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ২ কেজি গাঁজা, ৪৩ পিস ইয়াবা টেবলেট ও মাদক বিক্রির নগদ টাকাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর) রাতে উপজেলার  চর-ভূরুঙ্গামারী ইউনিয়নের মুছুল্লীপাড়া গ্রামের অভিযান চালিয়ে তাদেরকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আটক স্বামী-স্ত্রী হলো ওই গ্রামের মৃত হযরত আলীর ছেলে আব্দুল আজিজ (৩৮) ও তার স্ত্রী শাহীনা বেগম (৩০) ।

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম সোমবার রাতে উপজেলার চর-ভূরুঙ্গামারী ইউনিয়নের মুছুল্লীপাড়া গ্রামের আব্দুল আজিজের বাড়িতে অভিযান চালিয়ে একটি পুটলির ভেতর থাকা ২৫ পুড়িয়া গাঁজা সহ মোট ২ কেজি গাঁজা, ৪৩ পিছ ইয়াবা টেবলেট ও মাদক বিক্রির নগদ ২৬ হাজার ২৪৩ টাকাসহ স্বামী- স্ত্রী  ২ জনকে আটক করে  ভূরুঙ্গামারী থানায় নিয়ে আসে পুলিশ।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার সকালে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে। মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।


একুশে সংবাদ/ম.আ.প্র/জাহা

Link copied!