AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘূর্ণিঝড় ‘মিগজাউম’: ভাঙ্গুড়ায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি


ঘূর্ণিঝড় ‘মিগজাউম’: ভাঙ্গুড়ায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

বঙ্গোপসাগরে সৃষ্টি হওয়া ঘূর্ণিঝড় ‘মিগজাউম’ ভারতের অন্ধ্রপ্রদেশের উপকূল অতিক্রম করতে পারে। এটি আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) প্রদেশটিতে আছড়ে পড়তে পারে।

এদিকে ‘মিগজাউম’-এর প্রভাবে পাবনার ভাঙ্গুড়ায় ইতোমধ্যে আকাশ মেঘলা রয়েছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর) ভোরে দেখা গেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে ভোগান্তিতে পড়েছেন বাইরে বের হওয়া মানুষ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) আবহাওয়া অধিদফতরের ১৮ নম্বর বিশেষ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ঘূর্ণিঝড় ‘মিগজাউম’ গত মধ্যরাত ৪ ডিসেম্বর চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ১৫৪০ কিলোমিটার দক্ষিণপশ্চিমে, কক্সবাজার সমুদ্রবন্দর থেকে ১৫১০ কিলোমিটার দক্ষিণপশ্চিমে, মোংলা সমুদ্র বন্দর থেকে ১৩৬০ কিলোমিটার, দক্ষিণপশ্চিমে এবং পায়রা সমুদ্রবন্দর থেকে ১৩৯০ কিলোমিটার দক্ষিণপশ্চিমে অবস্থান করছিল। এটি আরও উত্তর- উত্তরপশ্চিম দিকে অগ্রসর হয়ে ৫ ডিসেম্বর ভোররাত নাগাদ নিলর ও মাসুলিপট্টমের নিকট দিয়ে ভারতের অন্ধপ্রদেশ উপকূল অতিক্রম করতে পারে।

ঈশ্বরদী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক জানান, ঘূর্ণিঝড় ‘মিগজাউম’ এর প্রভাবে আকাশ মেঘলা রয়েছে। জেলার অনেক উপজেলায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। তবে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা খুব কম।

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!