AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেত্রকোনা ১ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আহমদ শফী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নেত্রকোণা
০৮:৪৭ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
নেত্রকোনা ১ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আহমদ শফী

নেত্রকোনা ১ আসনে মনোনয়ন দাখিল করেছেন তরুন প্রজন্মের রাজনীতিবিদ মাওলানা সৈয়দ আহমদ শফী আশরাফী।   বৃহস্পতিবার ৩০ নভেম্বর বিকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান এর কাছে মনোনয়ন পত্র জমা তিনি।

আহমদ শফী আশরাফী বলেন: আমি কলমাকান্দা ও দূর্গাপুরবাসীর সেবা করতে চাই। পূর্বে অনেকেই এই আসন থেকে নির্বাচিত হয়ে জনগণের জন্য কাজ করেনি। তারা শুধু আখের গুছিয়েছে। আমি আপনাদের দোয়া ও সমর্থন আশা করছি।
 
উল্লেখ্য:  নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনে মনোনয়ন জমা দিয়েছেন ছয়জন। এদের মধ্যে বর্তমান সরকারের প্রথম মেয়াদের সাবেক এমপি মোশতাক আহমেদ রুহী (নৌকা), দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান (পদত্যাগ), সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা জালাল তালুকদারের মেয়ে ও সাবেক যুব ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের ছোট ভাই যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনির স্ত্রী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার (স্বতন্ত্র), গোলাম রব্বানী (জাতীয় পার্টি), আফতাব উদ্দিন (স্বতন্ত্র), মো. সমির উদ্দিন (জাকের পার্টি), মাওলানা সৈয়দ আহমদ শফী আশরাফী  (বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট)।


আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট মনোনীত প্রার্থী আহমদ শফী ছড়ি প্রতিকে নির্বাচন করছেন।  গতকাল ৩ ডিসেম্বার বাছাই পর্বে নেত্রকোনা ১ আসনের ৬ জন প্রার্থীর মধ্যে  বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তাক আহমদ রুহী, জাতীয় পার্টির গোলাম রাব্বানী, সতন্ত্র প্রার্থী ঝুমা তালুকদার এবং বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট মনোনীত প্রার্থী আহমদ শফী এর নেত্রকোনা জেলা রিটার্নিং অফিসার তাদের প্রার্থিতা বৈধ ঘোষণা করেন।

রংছাতি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আফতাব উদ্দিন এবং জাকের পার্টির ছমির উদ্দিন এর মনোনয়ন বাতিল করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!