AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হবিগঞ্জে শ্রমিকলীগের উদ্যোগে বিজয়ের মাসে আনন্দ মিছিল ও র‍্যালী অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,হবিগঞ্জ
০৯:০৯ পিএম, ১ ডিসেম্বর, ২০২৩
হবিগঞ্জে শ্রমিকলীগের উদ্যোগে বিজয়ের মাসে আনন্দ মিছিল ও র‍্যালী অনুষ্ঠিত

 হবিগঞ্জে জাতীয় শ্রমিক লীগের হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে ১৬ই ডিসেম্বর মহান বিজয়  দিবস উপলক্ষে বিজয়ের মাসে আনন্দ মিছিল ও র‍্যালী অনুষ্ঠিত হয়। 
 

গত শুক্রবার (০১ডিসেম্বর) বিকাল ৩ ঘটিকার সময় হবিগঞ্জ কোর্ট মজিদ প্রাঙ্গণ থেকে আনন্দ মিছিল ও  র‍্যালী শুরু করে হবিগঞ্জের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে আবার এই জায়গায় মিলিত হয়। হবিগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব মো:আরব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড.নীলাদ্রি  শেখর পুরকায়স্থ টিটুর সঞ্চালনায় উক্ত র‍্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এড.আবু জাহির(এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের 

সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র মো: আতাউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক এড, সুলতান মাহমুদ, হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ কে এম মহি উদ্দিন সুমন। এতে আরো উপস্থিত ছিলেন,হবিগঞ্জ সদর,শায়েস্তাগঞ্জ, লাখাই,চুনারুঘাট,মাধবপুর, বাহুবল,বানিয়াচং, আজমিরীগঞ্জ, নবীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অপু ও পৌর শ্রমিক লীগের  সভাপতি হাফিজুর রহমান মিলন, প্রমুখ। হবিগঞ্জ জেলাসহ বিভিন্ন উপজেলা থেকে আগত শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!