AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জামালপুর-৪ নৌকার মাঝি মাহবুবুর রহমান হেলাল ঃ স্বতন্ত্র-২


জামালপুর-৪ নৌকার মাঝি মাহবুবুর রহমান হেলাল ঃ স্বতন্ত্র-২

জামালপুরের সরিষাবাড়ীতে স্বতন্ত্র থেকে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র ক্রয় করেছেন ডাক্তার মুরাদ হাসান ও প্রিন্সিপাল আব্দুর রশিদ।

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস‍্য ও প্রাণী বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সদস্য  প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল। তিনি সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসানকে হটিয়ে এই আসনে নৌকার টিকেট পেলেন। গত রোববার বিকেলে প্রার্থীদের নাম ঘোষণার পর থেকে সরিষাবাড়ীতে মাহবুবুর হেলালের পক্ষে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

মাহবুবুর হেলাল দলীয় মনোনয়ন পাওয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উচ্ছ্বাস দেখা যায়। অনেকের চোখে আনন্দের অশ্রু ঝরতে দেখা যায়। পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ‍্যুৎ বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও বঙ্গবন্ধু পার্লামেন্টের দুইবারের সংসদ সদস‍্য প্রয়াত আব্দুল মালেক এর পুত্র প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালকে নৌকার মাঝি হিসেবে ঘোষণা দেয়ায় আমরা আনন্দিত। সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও সর্বস্তরের জনগণ নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিবো। 

অপর দিকে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডাক্তার মুরাদ হাসান দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র থেকে নির্বাচন করার জন্য গত রোববার বিকেলে সরিষাবাড়ী উপজেলা নির্বাচন কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়নপত্র নিয়েছেন পৌর যুবলীগের সদস্য মোখলেছুর রহমান।

এদিকে নৌকা মনোনয়ন প্রত‍্যাশী তেজগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি প্রিন্সিপাল আব্দুর রশিদও দলীয় মনোনয়ন পাননি। কিন্তু জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে তার ব‍্যবহ্নত প‍্যাডে লিখিত ভাবে নেতাকর্মীদের উদ্দেশে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে শান্ত থাকতে বলেন।

তিনি আরও লিখেছেন,  নির্বাচনী রাজনীতি থেকে অবসর নিলেন এবং পারিবারিক রাজনীতি অব‍্যাহত থাকবে লিখে সোশ্যাল মিড়িয়ায় ছাড়েন। পরে রোববার সন্ধ্যায় এমন খবর দেখে প্রিন্সিপাল রশিদ সমর্থকরা তার বাড়ি ঘেরাও করে এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে বিক্ষোভ করে। পরে সোমবার সকালে উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র ক্রয় করেন রশিদ সমর্থকরা।

একুশে সংবাদ/এস কে 

 


 

Link copied!