AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে মায়ের সঙ্গে অভিমান করে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা


মোরেলগঞ্জে মায়ের সঙ্গে অভিমান করে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

বাগেরহাটের মোরেলগঞ্জের পঞ্চকরণ  ইউনিয়নের পঞ্চকরণ  বাজারে এক ভাড়াটিয়া বাসা থেকে হাফসা (১৩) নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সৎ মায়ের সাথে অভিমান করে ওই কিশোরী আত্মহত্যা করেছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

নিহত কিশোরী হাফসা উপজেলার পুটিখালী ইউনিয়নের পাছেরবাড়ি গ্রামের রবিউল হাওলাদারের মেয়ে। হাফসা স্থানীয় এক মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী। হাফসার বাবা রবিউল চাকরির সুবাদে চট্টগ্রাম থাকেন বলে স্বজনরা জানান। আর সৎ মা নাজমিন ওই বাজারের একজন দোকানি।

মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে জানালা দিয়ে হাফসাকে ঘরের মধ্যে আঁড়ার সাথে ঝুলতে দেখতে পায় ওই এলাকার সাবেক ইউপি সদস্য বাড়িওয়ালা দেলোয়ার খলিফার মেয়ে। তখন তার ডাক- চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে আসে। সৎ মা খবর পেয়ে দোকান থেকে ছুটে আসেন। লোকজনের সহায়তায় নাজমিন হাফসাকে নামিয়ে অসুস্থ অবস্থায় ট্রলারযোগে চিকিৎসার উদ্দেশ্যে বাগেরহাটে রওয়ানা হলে পথিমধ্যে হাফসার মৃত্যু ঘটে। পরে নাজমিন হাফসাকে নিয়ে বাসায় ফিরে আসেন বলে  সৎ মা নাজমিন  জানান।

বুধবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হাফসার মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য বাগেরহাট  মর্গে প্রেরণ করেন বলে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান। তিনি আরও জানান এখনো কোন অভিযোগ পাইনি। এব্যাপারে একটি অপমৃত্যু  মামলা রেকর্ড  হয়েছে।


একুশে সংবাদ/ফা.হ.প্র/জাহা

Link copied!