AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঘাইছড়িতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের  কাজ উদ্বোধন


বাঘাইছড়িতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের  কাজ উদ্বোধন

রাঙ্গামাটির বাঘাইছড়িতে দীর্ঘ প্রতিক্ষার পর শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ উদ্বোধন হয়েছে৷ 

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকাল ৩ ঘটিকায় বাঘাইছড়ি উপজেলা পরিষদ মাঠেই মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজের শুভ সূচনা করা হয়। বাঘাইছড়ি  উপজেলা পরিষদের চেয়ারম্যান সুদর্শন চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার এই নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।  

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান, জাতীয় ক্রীড়া পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মোকলেসুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ। 

জানা যায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের আগে বাঘাইছড়িতে একটি মিনি স্টেডিয়াম করা হবে বলে উপজেলাবাসীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন ২৯৯ নং রাঙ্গামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার। আজ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে মিনি স্টেডিয়ামটির নির্মাণ কাজের শুভ সূচনা হওয়ায় আনন্দিত বাঘাইছড়ি উপজেলাবাসী।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে ও জাতীয় ক্রীড়া পরিষদের বাস্তবায়নে প্রায় ৪ কোটি ৮০ লক্ষ টাকা ব্যায়ে  শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মাণ কাজ আগামী ২৪ সালের জুনের আগে শেষ হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!