AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দাঁড়িয়ে থাকা ৩ টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা ক্ষতিগ্রস্ত ৩০ লক্ষ টাকা


দাঁড়িয়ে থাকা ৩ টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা ক্ষতিগ্রস্ত ৩০ লক্ষ টাকা

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা এতে ৩ টি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে এতে প্রায় ২৫/৩০ লক্ষ টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে  জানান মালিকপক্ষ রিদুয়ান, সিরাজুল ইসলাম।

খবর পেয়ে পাশ্ববর্তী সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলেও তার আগে আগুনে গাড়ির ইঞ্জিন বডি পুড়ে গেছে।

জানা যায় আজ (২০ নভেম্বর) সোমবার বিএনপি নেতৃত্বাধীন জোটের হরতালের দ্বিতীয় দিনে সোমবার ভোর রাতে চট্রগ্রামের সাতকানিয়া উপজেলার চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া পুরোনো রাস্তার মাথা পশ্চিম পাশে মাদারবাড়ি এলাকার  একটি গ্যারেজে সামনে রাস্তায় দাঁড়িয়ে থাকা ২টি  শ্যামলী ও হানিফ ১টি  পরিবহন ঢাকা মেট্রো- ব -১৪-৪৩৪৭/ -১৪-০৮১৬/-ব-১৪-০৯৮৫ মুখোশ পরিহিত ২টি মোটর সাইকেল যোগে রাত সাড়ে ৩ টার দিকে ৫ জন দুর্বৃত্ত নেমে ওই গাড়ি গুলোতে আগুন দিয়ে মুহূর্তের মধ্যে পালিয়ে যায় বলে ওই গ্যারেজের নৈশ প্রহরী ছালে আহমেদ জানান তিনি ওই সময় রাস্তায় হাঁটাহাঁটি করছিলেন। প্রতিদিনের মত চালকরা গাড়ি গুলো থামিয়ে ঘরে চলে যায়।

খবর পেয়ে সাতকানিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা মিল্টন বিশ্বাস ও সাতকানিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার শিবলী নোমান সহ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বলেন নাশকতা সৃষ্টির সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন অতিদ্রুত তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। বিএনপির সমমনা দলের ডাকা ৪৮ ঘন্টার ডাকা হরতালের দ্বিতীয় দিনে বাসে আগুন দিয়ে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করা এবং নাসকতা সৃষ্টির পায়াতারা বলে মনে করেন।এ ব্যাপারে তারা সতর্ক অবস্থানে রয়েছে সবদিকেই নজরদারি বাড়ানো হয়েছে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

একুশে সংবাদ/এস কে 

Link copied!