AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি-জামায়াত লুটপাট ও নাশকতার রাজনীতি করে -রমেশ চন্দ্র সেন


বিএনপি-জামায়াত লুটপাট ও নাশকতার রাজনীতি করে -রমেশ চন্দ্র সেন

বিএনপি-জামায়াত লুটপাট, নাশকতা, ও মানুষ হত্যার রাজনীতি করে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় যখন ছিল তখন বাংলাদেশের অবস্থা কি অবস্থায় ছিল এটা সকলেরই জানা। আর এখন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থেকে কি করেছে এটাও সকলের জানা। বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে চায় দেশের সম্পদ লুণ্ঠন করতে। অতএব তাদের জনগণ আর কখনো ক্ষমতায় দেখতে চায় না। 

তিনি বলেন, ১৫ বছর আগে ঠাকুরগাঁও কি অবস্থায় ছিল, আর এখন কি অবস্থায় পরিণত হয়েছে এটা আপনারা দেখতেই পাচ্ছেন। আওয়ামী লীগ সরকারে আমলে ঠাকুরগাঁও এর চেহেরা পাল্টে গিয়েছে। আমরা ঠাকুরগাঁও জেলাকে গোটা বিশ্বে পরিচিত করতে চাই; ঠাকুরগাঁও জেলা হবে উন্নত। এজন্য আওয়ামী লীগ সরকার দরকার।  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

এরআগে ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির তত্ত্বাবধানে সাড়ে পাঁচ কোটি টাকা ব্যয়ে সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন থেকে বড়গাঁও ইউনিয়ন পরিষদ পর্যন্ত ৩ কিলোমিটার ৮৭০ মিটার রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফয়জুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন,  ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার। 

এছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আবদুল কাদের, সদর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অশোক কুমার দাস, সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশিদ, বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরঞ্জন দেবনাথ মনি সহ ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বড়গাঁও ইউনিয়ন পরিষদের সদস্যগণ বক্তব্য দেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!