AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভূরুঙ্গামারীতে  ছাত্রকে বলৎকারের ঘটনায়  নুরাণী মাদ্রাসার এক  শিক্ষক  আটক


ভূরুঙ্গামারীতে  ছাত্রকে বলৎকারের ঘটনায়  নুরাণী মাদ্রাসার এক  শিক্ষক  আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার দক্ষিণ ছাট গোপালপুর দারুল কুরআন বালক-বালিকা নূরানী মাদ্রাসার  ছাত্রকে (১২) বলৎকারের অভিযোগে ঐ মাদ্রাসার শিক্ষক মোঃ মাসুদ রহমান (২৫), পিতা-মৃত মোন্নাফ আলী কে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ নভেম্বর ) তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত মোঃ মাসুদ রহমান দক্ষিণ ছাট গোপালপুর এলাকার  দারুল কুরআন বালক-বালিকা নূরানী  মাদ্রাসার শিক্ষক এবং  ভুক্তভোগী ছাত্রের  প্রাইভেট শিক্ষক ।

বলৎকারের ঘটনায় ছাত্রটির মা বাদী হয়ে ভূরুঙ্গামারী থানায় মামলা দায়ের করেন ।

মামলায় উল্লেখ করা হয়েছে, বাদীর পুত্র মাদ্রাসার ছুটি হলে সকল ছাত্র/ছাত্রী নিজ নিজ বাড়িতে চলে যায়। মাদ্রাসা ছুটি শেষে ঐ শিক্ষক আমার ছেলে মোঃ কাওছার রহমানকে প্রাইভেট পড়ায়। প্রাইভেট পড়ার সুবাদে আমার ছেলে মোঃ কাওছার রহমানকে একা পেয়ে ইং ০৭/১১/২৩ তারিখ বিকাল আনুমানিক ০৪.২৫ ঘটিকার সময় অত্র মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির কক্ষে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে আমার ছেলে মোঃ কাওছার রহমান এর মুখ চেপে ধরে মেঝেতে চটির উপরে শুয়াইয়ে আমার ছেলের পড়নের প্যান্ট খুলে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক পায়ু পথে ধর্ষন করে। 

ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন জানান, বলৎকারের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ব‍্যাক্তি কে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে ।

একুশে সংবাদ/এস কে 


 

Link copied!