AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়ে হরতালে দূরপাল্লার যানবাহন বন্ধে দূর্ভোগে মানুষ


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
০৩:৫৭ পিএম, ২৯ অক্টোবর, ২০২৩
পঞ্চগড়ে হরতালে দূরপাল্লার যানবাহন বন্ধে দূর্ভোগে মানুষ

বিএনপি-জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের তেমন কোনো প্রভাব পড়েনি উত্তরের জেলা পঞ্চগড়ে। এখনো পর্যন্ত ঘটেনি কোনো অপ্রীতিকর ঘটনা। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলার গুরুত্বপূর্ণ মোড় ও সড়কগুলোতে মোতায়েন করা হয়েছে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী।

বিএনপি- জামায়াতের ডাকা হরতালের কারণে রোববার (২৯ অক্টোবর) সকালে শহরের সড়কগুলোতে স্বাভাবিক দিনের মতোই ছোট যানবাহন চলতে দেখা গেছে। তবে ছেড়ে যায়নি দূরপাল্লার বাস। এতে করে দুর্ভোগে পড়তে দেখা গেছে যাত্রীদের। তবে জরুরী প্রয়োজনে থ্রি-হুইলার ও ব্যাটারি চালিত ইজিবাইকে ছুটে যেতে দেখা গেছে মানুষজনকে।

অপরদিকে সকাল থেকে জেলা বিএনপির দলীয় কার্যালয়সহ মূল ফটকে হরতাল সমর্থনে নেতাকর্মীদের অবস্থান নিয়ে থাকতে দেখা গেছে। তবে কোনো মিছিল বের করতে দেখা যায়নি। এদিকে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ করতে অবস্থান করতে দেখা গেছে।

পঞ্চগড় পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা বলেন, হরতাল ডাকের পর থেকে জেলায় আইনশৃঙ্খলা পরিবেশ স্বাভাবিক রাখতে রাত থেকে পুলিশের অতিরিক্ত সদস্য মোতায়েম করা হয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবেলায় আমরা প্রস্তুত। তবে আশা করছি, শান্তি প্রিয় এই পঞ্চগড়ে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটবে না। এর মাঝে যে কেও জেলায় উত্তেজনা পরিস্থিতি সৃষ্টি করলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!