AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁর নিয়ামতপুরে বিশেষ ক্ষমতা আইনের মামলায় আটক ১১


Ekushey Sangbad
নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি, নওগাঁ
০৩:৫৬ পিএম, ২৯ অক্টোবর, ২০২৩
নওগাঁর নিয়ামতপুরে বিশেষ ক্ষমতা আইনের মামলায় আটক ১১

নওগাঁর নিয়ামতপুরে বিশেষ ক্ষমতা আইনের মামলায় ১১ জনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন- দারাজপুর গ্রামের আজিমুদ্দিন মোল্লা (৫৮), ভাতকুন্ডু গ্রামের আরিফউদ্দীন (৩৮), পাঁড়ইল কুড়াপাড়া গ্রামের সুলতান আহম্মেদ (৬০) ও সেলিম দেওয়ান (৫১), পাঁড়ইল গ্রামের আব্দুল হাই (৬১), ঝাঁজিরা গ্রামের মুরাদ হোসেন (২৪), হরিপুর গ্রামের জিয়াউল হক (৩৮), কাশিয়াবাড়ী গ্রামের মতিউর রহমান (৩২), সন্তোষপাড়া গ্রামের বাবুল মন্ডল (৩৫), হিন্দুরবাউল গ্রামের আরিফুজ্জামান (৩০) ও তুলারবাঐল গ্রামের আতারুল ইসলাম (৪৩)।

 

থানা সূত্রে জানা যায়, ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে অন্তঘাতমূলক কর্মকাণ্ডের মাধ্যমে রাষ্ট্রীয় সম্পদের কার্যক্ষমতা ও কার্যকরিতা ব্যহত এবং ক্ষতি সাধনের পরিকল্পনা ও ষড়যন্ত্র করার অপরাধে ১১জন নামীয় ও ৩০ থেকে ৪০ জন অজ্ঞাত নামা ব্যক্তির বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে শনিবার রাতে মামলে হলে রাতভর অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেপ্তার করে।

 

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/ই.ই.প্র/জাহা

Link copied!