AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদন ও খালিয়াজুরী উপজেলায় পুজা মন্ডপ পরিদর্শনে মমতাজ চৌধুরী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নেত্রকোণা
০৪:২২ পিএম, ২৩ অক্টোবর, ২০২৩
মদন ও খালিয়াজুরী উপজেলায় পুজা মন্ডপ পরিদর্শনে মমতাজ চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য উপকমিটির সদস্য ও বাংলাদেশ-ভারত সম্প্রীতি পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব আলহাজ্ব মমতাজ চৌধুরী । 

 সোমবার মদন পৌর সদরে জাহাঙ্গীরপুর ও ফচিকা মন্দির পরিদর্শন করেন এবং নিজস্ব তহবিল থেকে অনুদানের টাকা পূজা মন্ডপ সভাপতির হাতে তুলে দেন । রবিবার(২২ অক্টোবর) সারাদিন খালিয়াজুরী সদরের সাতটি পুজা মন্ডপ পরিদর্শন করেন ।

 পূজা মন্ডপ পরিদর্শনে যাবার পথে তিনি মদন উপজেলার ঘাটুয়া গ্রামের দুটি বাজারে, খালিয়াজুরী উপজেলা জগন্নাথপুর বাজারে পথসভায় যোগ দেন । এ সময় মেন্দীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রেজাউল করিম, আওয়ামী লীগ কর্মী মুজিবুর রহমান, আব্দুস সাত্তার সহ শতাধিক নেতাকর্মী  উপস্তিত ছিলেন ।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেশ ও জাতি গঠনে অবদান ও বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরেন ও নৌকার পক্ষে ভোট চান । তিনি বলেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা জিতে গেলে বাংলাদেশ জিতে যায়, তিনি হাসলে বাংলাদেশ হাসে । 

উল্লেখ্য মমতাজ চৌধুরী পুজা মন্ডপে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন ও নিজস্ব অনুদান সভাপতির হাতে তুলে দেন । এ সময় খালিয়াজুরী উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বাবু তারা প্রসন্ন দেবরায় ও সাধারন সম্পাদক অজিত কুমার দাস সহ বিভিন্ন স্তরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা, সাংবাদিক ও সমাজকর্মী উপস্তিত ছিলেন । 

পরে মমতাজ চৌধুরী খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগ অফিসে নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন, এ সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি অজিত বরন সরকার, সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান সোয়েব সিদ্দিকী, সাধারন সম্পাদক সাদেক আহমেদ সহ উপস্তিত নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন । মমতাজ চৌধুরী সফর সংগী হিসেবে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৮নং ওয়ার্ডের সভাপতি নাহার মিয়া, সাধারন সম্পাদক ফারুক মিয়া, আজাহার মিয়া, ছাত্রলীগ নেতা রানা খান, মদন উপজেলা আওয়ামী লীগ সদস্য মনির হুসেন চৌধুরী, মাঘান  ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বকুল মিয়া সহ অসংখ্য নেতৃবৃন্দ যোগ দেন । 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!