AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুবৃত্তের হাত থেকে ভাইকে বাঁচাতে গিয়ে বোন খুন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চুয়াডাঙ্গা
০৪:০৯ পিএম, ২২ অক্টোবর, ২০২৩
দুবৃত্তের হাত থেকে ভাইকে বাঁচাতে গিয়ে বোন খুন

চুয়াডাঙ্গার দর্শনা এলাকায় ভাইকে বাঁচাতে গিয়ে অজ্ঞাত দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন বোন মিম খাতুন (৩০)। এ সময় আহত হয়েছেন ভাই আলমগীর হোসেন (৩৫)। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২১ অক্টোবর) রাতে দর্শনার মোহাম্মদপুর এলাকায় এই ঘটনা ঘটে।

 

রোববার (২২ অক্টোবার) সকালে বাড়ির পাশের একটি বেগুন ক্ষেত থেকে বোন মিশের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

নিহত মিম খাতুন দামুড়হুদার উপজেলার দর্শনা পৌরসভাধীন মোহাম্মদপুর গ্রামের আরমান আলীর মেয়ে। তার স্বামীর নাম সুরুজ মিয়া। স্বামীর সঙ্গে বাবার বাড়িতেই বসবাস করতেন।

 

পুলিশ ও স্বজনরা জানান, শনিবার রাত ৮ টার দিকে কয়েকজন দুর্বৃত্ত দর্শনা পৌর এলাকার মোহাম্মদপুরে আলমগীরের বাড়িতে যায়। এ সময় আলমগীরকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে অজ্ঞাত দুর্বৃত্তরা।

 

এসময়  বোন মিম খাতুন ভাইকে বাঁচাতে গেলে তাকেও তুলে নিয়ে যায়। রাতভর ভাই-বোন নিখোঁজ থাকার পর সকালে তাদের বাড়ির পার্শ্ববর্তী বেগুন ক্ষেতে মিমের মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

 

চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) জাকিয়া সুলতানা বলেন, ধারণা করা হচ্ছে, পূর্ব শক্রতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। ঘটনার রহস্য উন্মোচনের জন্য এরই মধ্যে পুলিশের একাধিক টিম কাজ করছে।

 

একুশে সংবাদ/আ.ভ.প্র/জাহা

Link copied!