AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রধানমন্ত্রী যাকে নৌকার মনোনয়ন দিবেন তাকেই জয়যুক্ত করতে হবে- এলিন


Ekushey Sangbad
রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী, জামালপুর
০৮:৫৫ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৩
প্রধানমন্ত্রী যাকে নৌকার মনোনয়ন দিবেন তাকেই জয়যুক্ত করতে হবে- এলিন

১৪১-জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান এলিন বলেছেন, বর্তমান সরকার অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন। এ উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ গড়তে এ ধারাকে অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ আসনে যাকেই নৌকা প্রতীকের মনোনয়ন দিবেন তাকেই জয়যুক্ত করে আবারো শেখ হাসিনা কে ক্ষমতায় আনতে হবে। তাই আওয়ামী লীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

 

 গতকাল শুক্রবার বিকেল সাড়ে পাঁচ টায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়ন আওয়ামী পরিবারের উদ্যোগে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কামরাবাদ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে এ কথাগুলো বলেছেন।

 

উক্ত মতবিনিময় সভায় ,কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম জিএস সভাপতিত্ব করেন। 

 

বিশেষ অতিথি হিসেবে, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তাইফুল ইসলাম বাবুল, শ্রম বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, সদস্য আখতারুজ্জামান,উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম,কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মির্জাল, আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান এলিনের সহধর্মিনী ফারজানা ইয়াসমিন সোমা, কামরাবাদ ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিপন মিয়া, উপজেলা ছাত্র লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আসাদুল ইসলাম রনি বক্তব্য রাখেন। 

 

মতবিনিময় সভাটি পরিচালনা করে কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন মিয়া। এতে হাজার হাজার দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/স ক

Link copied!