AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুনামগঞ্জের ধর্মপাশায় পুলিশের অভিযানে ৮  জুয়াড়ি  গ্রেপ্তার


Ekushey Sangbad
স্বপন জাহান, মধ্যনগর, সুনামগঞ্জ
০৫:৪৬ পিএম, ২৩ আগস্ট, ২০২৩
সুনামগঞ্জের ধর্মপাশায় পুলিশের অভিযানে ৮  জুয়াড়ি  গ্রেপ্তার

সুনামগঞ্জের ধর্মপাশায়  পুলিশের বিশেষ অভিযানে  জুয়া খেলার সরঞ্জাম সহ ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানা পুলিশ। 

 

গতকাল  মঙ্গলবার (২২ আগষ্ঠ) রাত ১১ টার  দিকে  পুলিশের বিশেষ অভিযানে ধর্মপাশা থানাধীন পাইকুরাটি ইউনিয়ন পরিষদের সামনের  ঝলমল রায় এর মুদির দোকানের পিছন থেকে  জুয়া খেলা অবস্থায় জুয়া খেলার সরঞ্জাম সহ ৮ জুয়াড়ি কে   গ্রেপ্তার করা হয়েছে।  

 

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি  মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে, এসআই মোঃ আব্দুস সবুর , এএসআই মোঃ ইমরান আহমেদ, মোবাইল ডিউটিতে নিয়োজিত এএসআই(নিঃ) মোঃ মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ এ অভিযান পরিচালনা করে।

 

আটককৃত আসামীদ্বয়  পাইকুরাটি ইউনিয়নের পাইকুরাটি গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে নাসির উদ্দীন,  মৃত সন্তুষ মজুমদারের ছেলে রনি মজুমদার,মিরাজ আলীর ছেলে সাদিকুল ইসলাম,মৃত মনু রঞ্জন সরকারের ছেলে রুপন সরকার,দুলাল মিয়ার ছেলে ওয়াসিম আহমেদ, আব্দুল আজিজের ছেলে সাদিকুল ইসলাম,আব্দুল হাসিমের ছেলে আনোয়ার মিয়া,ও মৃত হারিছ তালুকদারের ছেলে স্বপন তালুকদার।অভিযান পরিচালনা কালে  জুয়া খেলার সরঞ্জাম তাস ও , নগদ  ১,৪৮০ টাকা জব্দ করা হয়।

 

ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের বরাত দিয়ে জানা যায়,  ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া আইন এর ৩/৪ ধারায় এই ৮ জুয়াড়িদের বিরুদ্ধে মামলা  রুজু করা করে বিচারিক আদালতে প্রেরণ করা হয়।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!