AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার


উজিরপুরে চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

উজিরপুর (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী সুজন চন্দ্র পাড় (৩০) ও হাসান বেপারী (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার   (৮ আগস্ট  ) বিকেল  সাড়ে ৬  টার দিকে উপজেলার  হারতা ইউনিয়নে হারতা বাজারের দক্ষিন পাড় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে  জানতে পারে যে,হারতা বাজারের উত্তর  পাড় রাখি মিষ্টান্ন ভান্ডারের দোকানের সামনে পাকা রাস্তার উপর  সুজন ও হাসান সহ কয়েকজন ব্যক্তি   মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন রাখি মিষ্টান্ন ভান্ডারের ভিতর থেকে পালিয়ে যায় এবং অপর দুজ জন পালানোর সময়   মাদক ব্যবসায়ী সুজন ও হাসান কে গ্রেফতার করে পুলিশ।  

 

গ্রেফতার কৃত - সুজন হারতা  গ্রামের ৭ নং ওয়ার্ডের সুশীল চন্দ্র পাড়ের ছেলে ও হাসান হারতা গ্রামের ৮ নং ওয়ার্ডর মৃত্য আঃ হামিদ বেপারীর ছেলে।

 

এ ঘটনায় রাত্রে উজিরপুর মডেল থানার এসআই তরুন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে । পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই দুইজন মাদক বিক্রেতা কে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে  ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট। অবৈধ বাজারে  যাহার বাজার মূল্য ১৫ হাজার ৯ শত টাকা। জিজ্ঞাসাবাদে ওই মাদক ব্যবসায়ীরা  দীর্ঘদিন মাদক ব্যবসার সম্পৃক্ততার দায় স্বীকার করে।

 

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো.কামরুল আহসান জানান,গ্রেফতারকৃত বুধবার  সকালে   আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

 

একুশে সংবাদ/স ক   

Link copied!