AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন


শ্রীমঙ্গলে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানা আয়োজনের মধ্যদিয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

 

এ উপলক্ষে মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় শ্রীমঙ্গল এর আয়োজনে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা, দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন এবং শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চীফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

 

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সন্দ্বীপ তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।

 

আরও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভূল, সহ- সভাপতি  ডা. হরিপদ রায়, সাধারণ সম্পাদক জগৎজ্যেতি ধর শুভ্র, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তাপস চন্দ্র রায়, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. দুদু মিয়া, চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদারসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের নারী উদ্যোক্তারা।

 

আলোচনা সভা শেষে দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন এবং শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।

 

একুশে সংবাদ/এ.হ.প্র/জাহা

Link copied!