AB Bank
ঢাকা রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়ায় ভারি বৃষ্টিতেও নেই জলাবদ্ধতা: মেয়রের প্রশংসা


ভাঙ্গুড়ায় ভারি বৃষ্টিতেও নেই জলাবদ্ধতা: মেয়রের প্রশংসা

প্রতিটি মানুষের মন-মনন এবং চিন্তার পরিধি পরিমাপ করা হয় কর্মের মাধ্যমে। অদম্য ইচ্ছাশক্তি, চিন্তা-চেতনা, আধুনিক দৃষ্টিভঙ্গি, উদারতা এবং অক্লান্ত পরিশ্রমে পৌরবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম হাসনাইন রাসেল।

 

পাবনার ভাঙ্গুড়ায় টানা বর্ষণ অব্যাহত রয়েছে। প্রবল বর্ষণে উপজেলার বিভিন্ন রাস্তাঘাট এমনকি নিচু এলাকার বাড়িঘরে পানি ঢুকে স্বাভাবিক জীবনযাত্রা কিছুটা ব্যাহত হলেও পৌরসভার চিত্র একেবারেই ভিন্ন। এখানকার বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায়, সুন্দরভাবে চলাফেরা করতে পারছেন তারা।

 

সোমবার (৭ আগস্ট) সকাল থেকে ভাঙ্গুড়ায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। বেলা যত গড়াচ্ছে ক্রমেই বাড়ছে বৃষ্টি। একটানা বৃষ্টিতে দুর্ভোগে পড়েছেন খেটে খাওয়া সাধারণ মানুষ।

 

ভাঙ্গুড়া পৌরসভা এলাকায় ড্রেনেজ ব্যবস্থা অত্যন্ত ভালো থাকায় টানা বৃষ্টিতেও পৌরসভাসহ আশপাশের এলাকা পানিতে নিমজ্জিত হয়নি। যার জন্য প্রশংসিত হচ্ছেন পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ গোলাম হাসনাইন রাসেল। 

 

কয়েকদিনের টানা বৃষ্টিতে উপজেলার মধ্যে দিয়ে বয়ে চলা বড়াল, গুমানীসহ সবগুলো নদীর পানি বৃদ্ধি পেয়েছে। 

 

পৌরসভার বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায়, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ গোলাম হাসনাইন রাসেল নৌকা প্রতীক নিয়ে ২০১৬ সালে প্রথমবার পৌরসভার মেয়র হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হন। দায়িত্ব নিয়ে তিনি উন্নয়নমূলক অনেক কাজ করেছেন। পৌরসভার ওয়ার্ডগুলোর বিভিন্ন রাস্তা পাকাকরণসহ প্রতিটি এলাকায় বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। এ কাজের জন্য তিনি পৌরবাসীর প্রশংসা কুড়িয়েছেন।

 

এরই ধারাবাহিকতায় ২০২১ সালের জানুয়ারিতে পুনরায় নৌকা প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে পঞ্চম মেয়র হিসেবে তিনি দায়িত্বভার গ্রহণ করে এখন অবধি পৌরবাসীর জন্য কাজ করে যাচ্ছেন।

 

ভাঙ্গুড়া উপজেলা শিক্ষক সমিতির সাবেক নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব শেখ আব্দুস সামাদ মাষ্টার (অবঃ প্রধান শিক্ষক) বলেন, পৌরসভার মধ্যে রাস্তা-ঘাট ও ড্রেনেজ ব্যবস্থা অত্যন্ত ভালো থাকায় বৃষ্টিতে পৌরসভাসহ আশপাশের এলাকা পানিতে তলিয়ে যায় না। ভাঙ্গুড়া পৌরসভাকে আধুনিক, মাদকমুক্ত, আলোকিত, পরিচ্ছন্ন ও নান্দনিক সৌন্দর্যবর্ধন করে আকর্ষণীয় জনবান্ধব পৌরসভা নির্মাণের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন মেয়র গোলাম হাসনাইন রাসেল। এমন সৎ ও কর্মঠ মেয়র পেয়ে আমরা পৌরবাসী গর্বিত।

 

ভাঙ্গুড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ গোলাম হাসনাইন রাসেল একুশে সংবাদ. কমকে বলেন, আমি দায়িত্ব পাওয়ার পর থেকেই কাজ করে যাচ্ছি। পৌরবাসীর সুচিন্তিত মতামত ও পরামর্শ গ্রহণের মাধ্যমে সুখে-দুঃখে, সংকটে, মহামারি, দুর্যোগ মোকাবিলায় সবাইকে সাথে নিয়েই পৌরসভার উন্নয়ন করে যাচ্ছি। স্বচ্ছতা এবং জবাবদিহিতার মধ্য দিয়ে সব কাজ চলছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!