AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে উপজেলা ভূমি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধন


শ্রীপুরে উপজেলা ভূমি অফিসের নবনির্মিত ভবন উদ্বোধন

মাগুরার শ্রীপুর উপজেলা ভূমি অফিসের নবনির্মিত বহুতল ভবন সাইকেল গ্যারেজ, ভূমি সেবা প্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার ও ইনটেরিয়র কাজের অনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়েছে।

 

শনিবার (১৫ জুলাই) মাগুরা জেলা প্রশাসক আবু নাসের বেগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল স্থাপনার ফলক উন্মোচন ও অফিস চত্বরে গাছের চারা রোপন করেন।

 

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার এর সভাপতিত্বে এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার (ভূমি) আসলাম সারোয়ার,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বিশ্বাস ইকরাম আলী, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, বীরমুক্তিযোদ্ধা শফিকুল আজমসহ ৮ ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

 

এ সময় জেলা প্রশাসক আবু নাসের বেগ রেকর্ড রুমসহ বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন এবং প্রথম পরিদর্শনকারী হিসেবে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। পরে অফিস চত্বরে ফলজ ও বনজ বৃক্ষেরর চারা রোপন করেন। এছাড়াও দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।

 

সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু জানান, ভূমি মন্ত্রণালয়ের অর্থায়নে এক কোটি ৮৯ লাখ টাকা ব্যয়ে গণপূর্ত অধিদপ্তর এ ভবন নির্মাণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালের ৮ সেপ্টেম্বর ১২৯ টি নবনির্মিত ভূমি অফিস সারাদেশে এক যোগে উদ্বোধন করেছিলেন।

 

একুশে সংবাদ/আ.অ.প্র/জাহা

Link copied!