AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে উপজেলা পরিষদের ভোটগ্রহণ শুরু হয়েছে


পলাশে উপজেলা পরিষদের ভোটগ্রহণ শুরু হয়েছে

নরসিংদীর পলাশ উপজেলা পরিষদের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে শুরু হয়ে এ ভোটগ্রহণ একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনকে শান্তিপূর্ণ করতে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

সকালে ঘোড়াশাল পাইলট উচ্চ বিদ্যালয়ে ভোট প্রদান  করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাবেদ হোসেন। তিনি নির্বাচন সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষভাবে ভোটগ্রহণ শেষ হলে জয়ের শতভাগ আশাবাদী বলে জানান।

এদিকে ঘোড়াশাল পৌর এলাকার পাইসকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আরেক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: শরীফুল হক ভোট প্রদান করেন। নির্বাচনে জয়ের ব্যাপারে তিনিও শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন।

পলাশ উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ করতে নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে সব ভোটকেন্দ্র ও আশে পাশের এলাকা সমূহ।

পলাশ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শহীদুল্লাহ্ জানান, পলাশ উপজেলার চারটি ইউনিয়নে ৪ জন ম্যাজিস্ট্রেট ও ঘোড়াশাল পৌরসভায় ৩ জন ম্যাজিস্ট্রেট, ২ প্লাটুন বিজিবির ৩টি টিম, র‍্যাবের ৪টি গাড়িতে ২টি টিম, ৩টি ইউনিয়নে পুলিশের ২টি করে মোবাইল টিম ও একটি ইউনিয়নে ২টি মোবাইল টিম দায়িত্ব পালন করছে। পুলিশের স্টাইকিং ফোর্স ও রিজার্ভ ফোর্সসহ কেন্দ্রে কেন্দ্রে পুলিশ মোতায়েন রয়েছে। ম্যাজিস্ট্রেটের সাথে আনসারের ৫টি স্টাইকিং ফোর্স দায়িত্ব পালন করবে।

একুশে সংবাদ/এস কে 

Link copied!