AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বামীকে তালাক দিয়ে প্রেমিককে বিয়ের জন্য অনশন


Ekushey Sangbad
মো. দিল, সিরাজগঞ্জ
০৭:১৯ পিএম, ৩ জুলাই, ২০২৩
স্বামীকে তালাক দিয়ে প্রেমিককে বিয়ের জন্য অনশন

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিক উদয় পোদ্দারের বাড়িতে বিয়ের দাবীতে অনশন করছে বিবাহিত এক নারী। বিয়ে না করলে প্রেমিকের বাড়িতেই আত্মহত্যা করবে এমন হুমকি দিচ্ছে ওই নারী।

 

উপজেলার পৌরসভার সুবর্ণসাড়া হিন্দুপাড়া গ্রামের উত্তম পোদ্দারের বাড়িতে আগের স্বামীকে তালক দিয়ে প্রেমিক উদয়কে বিয়ে করার আশায় রোববার (২ জুলাই) থেকে অনশন করছে ওই নারী। 

 

অনশন করা ওই নারী গণমাধ্যমকে জানান, উদয়ের সাথে আমার গত ৩ বছর যাবৎ প্রেমের সম্পর্ক চলছে। সম্পর্ক গভীর হয় পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নিয়ে উদয় আমার সাথে শারীরিক সম্পর্ক করে এবং আগের স্বামীকে তালাক দিতে বাধ্য করে। আমার সংসার ভেঙ্গে দিয়ে বিভিন্ন অজুহাত দেখিয়ে আমার নিকট থেকে নগদ ৬ লাখ টাকা ও সোনার গহনা নিয়েছে। অর্থ ও যৌবন উৎসর্গ করার পর থেকে উদয় আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছে। এ জন্য রোববার দুপুরে উদয়ের বাড়িতে চলে এসেছি। নগদ ১০ লাখ টাকা ১০ ভরি স্বর্ণের গহনা যৌতুক দিলে ছেলের সাথে বিয়ে দিবে বলে চাপ দিচ্ছে উদয়ের বাবা উত্তম পোদ্দার। আমি তাদের দাবী পূরণ করতে না পারলে আমার সঙ্গে উদয়ের বিয়ে দিবে না। বিয়ে না হলে এ বাড়িতেই আমি আত্মহত্যা করবো।

 

যৌতুকের অভিযোগ অস্বীকার করে উদয়ের বাবা বলেন গতকাল রোববার দুপুর পর মেয়েটি বাড়িতে এসে আমার ছেলে উদয়কে বিয়ে করার প্রস্তাব দেয়। বিষয়টি জানাজানি হলে রাতে থানা থেকে পুলিশ এসে সামাজিকভাবে মিমাংসা করার কথা বলে চলে যান। আমি সে ব্যবস্থায়ই করছিলাম। মেয়েটি কথাবার্তায় এখন সেটা করা সম্ভব হচ্ছে না। এতে আমাদের যা হবার তাই হবে।

 

এ বিষয়ে বেলকুচি থানার তদন্ত ওসি মোঃ আহসানুজ্জামান জানায় সূবর্ণসাড়ায় এমন ঘটনার সংবাদ পেয়ে রাতে ঘটনাস্থলে গিয়েছিলাম। ছেলে ও মেয়ের পরিবারের মৌখিক জবানবন্দি নিয়েছি। উদয়ের বাবা উত্তম পোদ্দার মেয়ের অভিভাবকদের সাথে কথা বলে সামাজিকভাবে সমস্যার সমাধান করবেন। এমনটাই আমাদের বলেছেন।তা না করলে অভিযোগ দিলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/ম.দ.প্র/জাহা

Link copied!