AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিরিনা বেগমের সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন


শিরিনা বেগমের সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন

জামালপুরের মাদারগঞ্জে নারী প্রতারক শিরিনা বেগমের মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেন সাফুল মিয়া।

 

শনিবার (১০ জুন) সন্ধ্যায় মাদারগঞ্জ উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ভুক্তভোগীদের পক্ষে মোঃ সাফুল মিয়া এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

 

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, আমি মোঃ সাফুল মিয়া (৩০) পিতা-মৃত শাহার উদ্দিন, গ্রাম-সুখনগরী, ডাকঘর-মাদারগঞ্জ, উপজেলা-মাদারগঞ্জ, জেলা জামালপুর।  গত বৃহস্পতিবার বেলা ১১টায় জামালপুর প্রেসক্লাবে আমাকে ও আমার আত্মীয় সজনসহ ৮-১০ জনকে জড়িয়ে মিথ্যা তথ্য দিয়ে শিরিনা বেগম নামে এক নারী প্রতারক সংবাদ সম্মেলন করে। সমজের কাছে আমাদেরকে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্নভাবে ফাসানোর চেস্টা করে ঐ নারী প্রতারক।

সে মাদারগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড, গাবেরগ্রাম এলাকার মিস্টার খানের স্ত্রী। মিস্টার খান দির্ঘদিন মালেশিয়া থাকার সুবাদে আমার বড় ভাই লাল মিয়া ও আমার শ্বশুর সোলাইমানকে মালেশিয়া পাঠানো বাবাদ গত ২০২১ সালে নগদ ৬,০০,০০০/- (ছয় লক্ষ) টাকা শিরিনা বেগমের হাতে বুঝিয়ে দেই তার দোলাভাই সরুয়ারর্দী মোল্লা, ভাসুর তোতা খা এবং তার ছেলে সাহেদ এর উপস্থিতিতে। পরবর্তীতে জাল ভিসা দিয়ে থামিয়ে রাখে বিদেশগামী ভুক্তভোগীদের। 

জাল ভিসার বিষয়টি জানজানির পর সালিসি বৈঠকের মাধ্যমে সোনালী ব্যাংক বালিজুড়ী শাখার অনুকূলে চেক নং-২৬১৩৮০১০১৯৪৩৬ গত ৩১/০৩/২০২২ ইং তারিখে উক্ত চেকে ৬,০০,০০০/- (ছয় লক্ষ) টাকার অংক বসিয়ে স্বাক্ষর করেন শিরিনা বেগম। 

 

স্বাক্ষরিত চেকটি ব্যাংকে নিয়ে গেলে ব্যাংক কর্তৃপক্ষ বলেন, উক্ত হিসাব নম্বরে কোন টাকা নেই। এই মর্মে ব্যাংক কর্তৃপক্ষ আমাকে চেক ডিজওনার এর একটি রিসিভ প্রদান করেন। উক্ত রিসিভ সূত্রে গত ২০২২ সালের ৫ এপ্রিলে জামালপুর জেলা জজকোর্ট কর্তৃক শিরিনা বেগমকে একটি লিগ্যাল নোটিশ প্রদান করেন। পরে শিরিনা বেগম আপোষের প্রস্তাব দিলে কোন আপোষ মিমাংসা হয়নি।  বর্তমানে জামালপুর কোর্টে মামলা চলমান আছে যার সি.আর মামলা নং ৫০৬, তারিখ ৫/০৪/২০২২ ইং।

 

এমতাবস্থায় উপরোক্ত টাকার বিষয়টি ধামাচাপা দিতে আমাদের নানা ভাবে হুমকী- ধামকী ও হয়রানিসহ সাজানো মিথ্যা মামলা ও মিথ্যা ভিত্তিহীন তথ্য দিয়ে জামালপুরে সংবাদ সম্মেলন করে প্রতারক শিরিনা বেগম। এতে আমার ও আত্মীয়- স্বজনদের সামাজিকভাবে হেয় পতিপন্ন করা হয়। আমাদের বিদেশ বাবদ পাওনাকৃত টাকা ফেরত চাই। উক্ত সংবাদ সম্মেলনে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে আমার ও আমার আত্মীয়- স্বজনদের মান ক্ষুন্ন করায় এর তিব্র প্রতিবাদ জানাই এবং আজকের এ সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে সু বিচার চাই।

 

একুশে সংবাদ/আ.হ.প্র/জাহা

Link copied!