AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাটহাজারীতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত ১


হাটহাজারীতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত ১

হাটহাজারীতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের লোকজনের গুরুতর আহত মো.ইউনুস (৪০) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। 

 

রবিবার (০৪ জুন) সন্ধ্যার দিকে আহত হবার পাঁচদিন পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
 

এক সন্তানের পিতা নিহত ইউনুস উপজেলার ২নং ধলই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডস্থ আমির হোসেন প্রকাশ মুন্সি মিয়ার পুত্র। 

 

জানা যায়, গত বুধবার এই ওয়ার্ডে নিহতের বাড়ি এলাকায় তিন অংশীদারের জমি পরিমাপ করার জন্য ৩ জন সার্ভেয়ার নিয়োগ করা হয়েছিল। স্থানীয় মেম্বার ও গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে জমিজমা পরিমাপ করার শেষ পর্যায়ে পরিমাপকৃত জমির সীমানা খুঁটি পোতার কাজ করছিল মোঃ ইউনুস। খুঁটি পোতার এক পর্যায়ে হঠাৎ প্রতিপক্ষের লোকজন ইউনুসকে ধারালো অস্ত্র দিয়ে মারাত্মক ভাবে আঘাত করে। 

 

এসময় উপস্থিত লোকজন গুরুতরআহত ইউনুসকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আঘাত গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ( চমেক) হাসপাতালে পাঠিয়ে দেন। চমেকে নিয়ে যাওয়ার পর তাকে ২৮ নং ওয়ার্ডের ৭৫ নং সীটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রবিবার সন্ধ্যার দিকে ঘটনার ৫ দিন পর সে মারা যায়। 

 

নিহতের চাচাতো ভাই মোহাম্মদ আলাউদ্দিন একুশে পত্রিকাকে জানান,বর্তমানে নিহতের লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আগামীকাল সোমবার ময়না তদন্তের পর লাশ বাড়িতে আনা হবে। এ ব্যাপারে থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানিয়েছেন। 

 

সংশ্লিষ্ট ধলই ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ জাহাঙ্গীর আলম এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল মনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ নূরুল আলম মৃত্যুর ঘটনা গনমাধ্যমকে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় রবিবার রাত পর্যন্ত এখনও কেউ মামলা করেনি। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করলে মামলা গ্রহন করা হবে বলেও জানান তিনি।  

 

Link copied!