AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বায়েজিদে বুদ্ধি-প্রতিবন্ধি নারী গণধর্ষণকারী আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
০৭:২১ পিএম, ২ জুন, ২০২৩
বায়েজিদে বুদ্ধি-প্রতিবন্ধি নারী গণধর্ষণকারী আটক

চট্টগ্রামের বায়েজিদ বোস্তাামিতে সংঘটিত বুদ্ধি-প্রতিবন্ধি নারী গণধর্ষণ মামলার এজাহারভুক্ত অন্যতম আসামী ধর্ষক মোহসেন প্রকাশ জীবন র‌্যাব-৭,চট্টগ্রাম কর্তৃক গ্রেফতার।

 

অদ্য ২জুন অভিযানে প্রধান আসামী  মোহসেনকে ভুজপুর থানাধীন কাজীরহাট এলাকায় অবস্থানকালে আসামী মোঃ মোহসেন প্রকাশ জীবন (২৬), পিতা- মোঃ জাহাঙ্গীর, সাং- পূর্ব ভ‚জপুর, থানা- ভ‚জপুর, জেলা- চট্টগ্রামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

ভুক্তভোগী বুদ্ধি প্রতিবন্ধী ভিকটিম তার ভাই মোঃ কবিরের সাথে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ এলাকায় বসবাস করতেন। ভিকটিমের ভাই এলাকায় কসাইয়ের কাজ করতেন। কবিরের বুদ্ধি প্রতিবন্ধী বোন তার স্ত্রীর কাছে থেকে লালিত পালিত হয়। গত ১৯ মার্চ ২০২২ইং  সন্ধ্যায় কবিরের স্ত্রী তার বুদ্ধি প্রতিবন্ধী বোনকে ঘরে একা রেখে বাহিরে কাজে যায়। 

 

পরবর্তীতে রাত সাড়ে ৮টায় তার স্ত্রী বাসায় এসে তার বুদ্ধি প্রতিবন্ধী বোনের মাথার চুল এলোমেলো এবং পরিহিত কাপড়-চোপড় ভেজা অবস্থায় দেখে জিজ্ঞেস করলে জানায়, সে পাশের কলোনিতে পানি আনতে গেলে আসামি মাসুদ ভিকটিমকে বায়েজিদ বোস্তামী থানাধীন রৌফাবাদ এলাকার একটি অজ্ঞাত অন্ধকার স্থানে নিয়ে গিয়ে আসামি মাসুদ,জীবন,মান্নান এবং মোহসেন ভিকটিমকে জোরপূর্বক পালাক্রমে গণধর্ষণ করে। ভিকটিমের শারীরিকভাবে অবস্থা খারাপ হওয়ায় তার ভাই তাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে নিয়ে যান।  

 

 ভিকটিমের ভাই মোঃ কবির বাদী হয়ে বর্ণিত ৪জনকে আসামী করে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা করে। মামলা দায়েরের পর হতে আসামীরা এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। 

 

গোয়েন্দা নজরদারীর এক পর্যায়ে গোপনসূত্রে গণধর্ষণ মামলার অন্যতম প্রধান আসামী  মোহসেনকে ভুজপুর থানাধীন কাজীরহাট এলাকায় অবস্থানকালে আটক করে। 

 

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে উক্ত গনধর্ষণের সাথে জড়িত ছিল মর্মে স্বীকার করে। আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/সম   


 

Link copied!