AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ জাহাঙ্গীর, শিক্ষক অধ্যাপক রাফি


লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান অধ্যক্ষ জাহাঙ্গীর, শিক্ষক অধ্যাপক রাফি

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩-এ লক্ষ্মীপুর সদর উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (কলেজ) হয়েছেন জনতা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম খান।

 

একই সঙ্গে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত হয়েছেন একই কলেজের সহকারী অধ্যাপক রাফি রাহেন রহমত উল্যাহ। এর আগেও অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম খান উপজেলা পর্যায়ে ২০১৯ ও ২০২২ সালে শ্রেষ্ঠত্ব অর্জন করেন এবং জেলা পর্যায়ে ২০১৯ সালে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন।

 

গত মঙ্গলবার সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবু তালেব  স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেন।

 

জানা যায়, অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম খান জনতা ডিগ্রি কলেজে যোগদান করার পরেই তার দক্ষ পরিচালনায় কলেজটি উপজেলা এবং জেলা পর্যায়ে লেখাপড়ায়, ক্রীড়া, সাংস্কৃতিকে অনেক এগিয়ে রয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে বাছাই কমিটি শিক্ষা প্রতিষ্ঠানের উপর দক্ষতা, অভিজ্ঞা, প্রতিষ্ঠান উন্নয়ন, শ্রেণিকক্ষে ঠিকমতো শিক্ষকদের পাঠদান, একাডেমিক সনদসহ শিক্ষা মন্ত্রণালয়ের নির্ধারিত বিভিন্ন গুণাবলির ভিত্তিতে অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম খানকে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা শিক্ষা অফিসার আবু তালেব।

 

এই সফলতার বিষয়ে অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম খান বলেন, আমি প্রথমেই সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি এবং মূল্যায়ন কমিটিসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি। তিনি তার উপর অর্পিত এই দায়িত্ব যেন আরো সুন্দর এবং দক্ষতার সাথে পালন করতে পারেন, সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!