AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন মিরাজ হোসেন


ফরিদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন মিরাজ হোসেন

২০২৩ সালের এপ্রিল মাসের সার্বিক বিবেচনায় ফরিদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ  নির্বাচিত হয়েছেন নগরকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিরাজ হোসেন।


ফরিদপুর জেলার পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম) গতকাল (০৯ মে) সোমবার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ওসি মোঃ মিরাজ হোসেনের হাতে সেরা ওসির সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।


আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখার জন্য তাকে এ সম্মাননা দেয়া হয়।সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মাদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মোঃ হেলালউদ্দিন ভুইয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মোঃ আসাদুজ্জামান শাকিল, সহকারী পুলিশ সুপার (মধুখালি সার্কেল) সুমন কর সহ জেলার বিভিন্ন থানার ওসি ও পুলিশ উপস্থিত ছিলেন।


নগরকান্দা থানার ওসি মোঃ মিরাজ হোসেন হোসেন জানান, ‘আমি নগরকান্দা থানায় যোগদানের পর থেকে ফরিদপুরের সুযোগ্য পুলিশ সুপার মোঃ শাজাহান (পিপিএম) স্যারের দিকনির্দেশনা, পরামর্শ ও নগরকান্দা উপজেলাবাসী আমাকে আমার কাজে সহযোগিতা করায় এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদক উদ্ধার ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন কাজে অবদান রাখার কারনে আমি এ পুরস্কার অর্জন করতে সক্ষম হয়েছি। এই স্বীকৃতি আমাকে আরো আন্তরিকভাবে কাজ করার অনুপ্রেরণা জোগাবে।

একুশে সংবাদ.কম/মি র/ সম 
 

Link copied!