AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মসজিদের জন্য অনুদান দিলেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
০৮:০৯ পিএম, ২৪ মার্চ, ২০২৩
মসজিদের জন্য অনুদান দিলেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান

কুমিল্লার তিতাসে জিয়ারকান্দি ইউনিয়নের গোপালপুর পূর্ব পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাইতুন নূর জামে মসজিদ নির্মাণ কাজের জন্য অনুদান সহায়তা করলেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তিতাস ওয়ার্ডের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ।

 

আজ শুক্রবার (২৪ মার্চ) ১টায় উক্ত মসজিদে জুম্মার নামাজ আদায়ের পর নির্মাণ কাজের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ ১লাখ টাকা অনুদান তুলে দেন তিনি এবং পরবর্তীতে আরও অনুদান দেবেন বলে আশ্বস্ত করেন।

 

জানা গেছে, গোপালপুর পূর্ব পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাইতুন নূর জামে মসজিদে অনেকদিন ধরেই জীর্ণশীর্ণ টিনের ঘরে নামাজ আদায় করে আসছেন এলাকার মুসল্লিরা। মসজিদ উন্নয়নের সামর্থ না থাকায় দীর্ঘদিন ধরে খুবই কষ্টে মুসল্লিদের মসজিদে নামাজ আদায় করতে হচ্ছে। পরে বিষয়টি তিতাস উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক জাতীয় কাবাডি খেলোয়ার নাজির আহাম্মেদ ফোন কলের মাধ্যমে মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ কে অবগত করলে তিনি মসজিদটি পরিদর্শন করতে যান এবং পরিদর্শন শেষে মসজিদ নির্মাণ কাজের জন্য নগদ ১লাখ টাকা অনুদান তুলে দেন।

 

এসময় উপস্থিত ছিলেন, জিয়ারকান্দি ইউনিয়নের সাধারন সম্পাদক মো: আবুল খায়ের, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোসলেম সওদাগরসহ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ ও ধর্মপ্রাণ মুসল্লিগণ।

 

এবিষয়ে মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ বলেন, আমার বরাদ্দ গুলি সর্বোপরি সামাজিক উন্নয়নের জন্য। আমি ইনশাআল্লাহ আপনাদের দোয়ায় নির্বাচিত হওয়ার পর থেকে সামাজিক উন্নয়নের জন্য জেলা পরিষদের পক্ষ থেকে এই পর্যন্ত তিতাসে ৫৫ লাখ টাকা বরাদ্দ এনেছি যার বেশির ভাগ বরাদ্দ ই মসজিদ, কবরস্থান ও মাদ্রাসার নামে দেওয়া হয়েছে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেনো সততা ও নিষ্ঠার সাথে আগামী ৫টি বছর আপনাদের খেদমত করতে পারি এবং এভাবে সামাজিক উন্নয়ন ও ধর্মীয় কাজ গুলোতে যেনো আপনাদের পাশে থাকতে পারি।

 

পরে তিতাস উপজেলা পরিষদের ডাকবাংলো সংস্কার ও মেরামতের কাজ পরিদর্শন করেন মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!