AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘তিতাস ক্লাব’ লিমিটেডের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
০৯:৩৬ পিএম, ২৭ মার্চ, ২০২৩
‘তিতাস ক্লাব’ লিমিটেডের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুমিল্লার তিতাসে “মানবতার টানে, মানুষের পাশে” এই স্লোগান কে বুকে ধারন করে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন তিতাস ক্লাব লিমিটেড এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে।

 

রবিবার (২৬ মার্চ) বিকালে তিতাস ক্লাব লিমিটেডের আয়োজনে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নে স্বেচ্ছাসেবী সংগঠন তিতাস ক্লাব লিমিটেডের প্রধান কার্যালয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তিতাস ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা (প্রেসিডেন্ট) মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ।

 

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সাব কমিটির সভাপতি ও সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম নিরবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সংগঠনের কার্য নির্বাহী কমিটির সহ-সভাপতি তাজিরুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল আজিজ, যুগ্ন সাধারন সম্পাদক শামীম সরকার, সদস্য বাকেরুল মুজাহিদ, সাব কমিটির সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন মাষ্টার, সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. রুবেল, উপজেলার কলাকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মিজান সহ সংগঠনের সকল অন্যন্য সদস্যবৃন্দ।

 

সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা, দোয়া মিলাদ ও সকল স্বেচ্ছাসেবী নিয়ে ইফতার এর আয়োজন করে এ সামাজিক স্বেচ্ছাসেবী এ সংগঠনটি।

 

পরে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ কে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন সেচ্ছাসেবী সকল সদস্যবৃন্দ। এবং সংগঠনের অন্যতম স্বেচ্ছাসেবী আব্দুল আজিজ মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে উত্তরীয় উপহার দিয়ে সম্মাননা প্রদান করেন।

 

উল্লেখ্য, সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০২১ সালে তিতাস ক্লাব লিমিটেড সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এরপর থেকেই শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী সেবামূলক কার্যক্রম। কারো চিকিৎসা, কারো মেয়েদের বিয়েতে সহযোগিতা, শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ, ধর্মীয় উৎসবে দুস্থ ব্যক্তিদের নতুন পোশাক, খাবার বিতরণসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে যাচ্ছেন এই সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্যরা।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!