AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চট্টগ্রাম-৮ আসনে নৌকার মাঝি হতে চায় কফিল উদ্দিন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৫৪ পিএম, ২০ মার্চ, ২০২৩
চট্টগ্রাম-৮ আসনে নৌকার মাঝি হতে চায় কফিল উদ্দিন

সুপ্রিম কোর্টের একজন স্বনামধন্য আইনজীবী ব্যারিস্টার এস এম কফিল উদ্দিন। বাংলাদেশ বার কাউন্সিলের আইন উপদেষ্টা ও আওয়ামী লীগের আইন বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য তিনি।

 

  আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হতে যাওয়া চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এস এম কফিল উদ্দিন।

 

সোমবার (২০ মার্চ) বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় ধানমন্ডি  থেকে মনোনয়ন ফর্ম সংগ্রহ করেন তিনি।

 

তিনি বলেন, এলাকার ভোটারদের বিশ্বাস আমি মনোনয়ন পাব। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দেয়, আমি নির্বাচিত হলে দক্ষিণ চট্টগ্রামের মানুষের দুঃখ কালুরঘাট সেতু করার জন্য যা যা করার দরকার তাই করব। চট্টগ্রাম-৮ আসনের কোনো মানুষ যেন নির্যাতিত না হয়, অন্যায়ভাবে ক্ষতিগ্রস্ত না হয় সবাই যেন সুবিচার পায় সেটা আমি নিশ্চিত করতে বদ্ধপরিকর। স্মার্ট বাংলাদেশ গড়তে আমার নির্বাচনী এলাকায় সকল পদক্ষেপ গ্রহণ করব ইনশাআল্লাহ।

আমার নির্বাচনী এলাকায় কোনো অবস্থাতেই মাদক, ইভটিজিং, চাঁদাবাজি বা অন্য যে কোনো ধরনের অবৈধ কর্মকাণ্ড হতে দেব না। চট্টগ্রাম-৮ আসনের কোনো মানুষ গৃহহীন থাকবে না, কোনো মানুষ শিক্ষা ও স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হবেন না। বর্তমান সরকারের উন্নয়নের সুফল যেন চট্টগ্রাম-৮ আসনের প্রতিটি মানুষ পায় সেটা আমি নিশ্চিত করতে সকল ধরনের ব্যবস্থা নেব। চট্টগ্রাম-৮ আসনকে একটি আদর্শ এলাকা হিসেবে গড়ে তুলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

 

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুর পর চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসন শূন্য ঘোষণা করা হয়। গত ২২ ফেব্রুয়ারি এ আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ২৭ এপ্রিল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ আসনে ৪ লাখ ৭৪ হাজার ৪৮৫ ভোটার আছেন। এর মধ্যে ২ লাখ ৪১ হাজার ১৯৮ পুরুষ এবং ২ লাখ ৩৩ হাজার ২৮৭ নারী।

 

ভোটাররা বলেন, ক্লিন ইমেজের রাজনীতিবিদ হিসেবে পরিচিত কফিল উদ্দিন কয়েক বছর ধরে বোয়ালখালী-চান্দগাঁও এলাকার উন্নয়নে বিভিন্ন ধরনের কাজ করছেন। অনেক উন্নয়ন মূলক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছেন। তিনি সুপ্রিম কোর্টের একজন স্বনামধন্য আইনজীবী। এলাকার উন্নয়নের জন্য ব্যারিস্টার এস এম কফিল উদ্দিনের বিকল্প নাই।

 

একুশে সংবাদ.কম/রাফি.বাবু/বি.এস

Link copied!