AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নবীনগরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু


নবীনগরে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসহরে পুকুরের পানিতে ডুবে ঈশা মনি (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৬ মার্চ) বিকাল সাড়ে ৩ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরে গোসল করতে নামলে এ ঘটনা ঘটে।

 

ঈশা মনি পৌর শহরের কলেজ পাড়ার ভাড়াটিয়া মাইনুদ্দিনের মেয়ে।

 

ঝালমুড়ি বিক্রেতা মাইনুদ্দিনের গ্রামের বাড়ি কসবা উপজেলার চন্দ্রপুর। সে প্রায় ২৫ বছর যাবৎ নবীনগর ভাড়া থাকেন। পশ্চিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ঈশা এক ভাই এক বোনের মধ্যে ছিলেন বড়।

 

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, ঈশা মনিসহ সাথের আরো ৪/৫ জন পুকুরের পানিতে গোসল করতে নামে। এসময় সাথের সহপাঠীরা তাকে দেখতে না পেয়ে চিৎকার করতে থাকে। পরে সহপাঠীরা শিশুটির পরিবারের লোকজনকে জানালে তারা পুকুরে এসে প্রায় ৩০ মিনিট খোঁজাখুঁজির একপর্যায়ে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

 

নবীনগর থানার ওসি (তদন্ত) সোহেল মিয়া বলেন, পরিবারের সদস্যদের অজান্তে পানিতে ডুবে শিশুর মৃত্যু হয়েছে এমনটাই প্রাথমিক ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে। আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/আ.হ.প্র/জাহাঙ্গীর

Link copied!