AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শালিকাকে পিকনিকে নিয়ে যাওয়ার পথে দুলাভাইয়ের মৃত্যু


শালিকাকে পিকনিকে নিয়ে যাওয়ার পথে দুলাভাইয়ের মৃত্যু

শালিকাকে নিয়ে পিকনিকে যাওয়ার পথে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নুরনবী ইসলাম (৪০) নামের দুলাভাইয়ের মৃত্যু হয়েছে।

 

শুক্রবার (৩ মার্চ) সকাল সাড়ে নয়টার দিকে দিনাজপুরের বিরামপুর উপজেলার গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের রেলগুমটি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

 

নিহত নুরনবী জয়পুরহাট পাঁচবিবি উপজেলার রাধাবাড়ি এলাকার আশরাফ আলীর ছেলে। আহত শালিকার নাম হোসনে আরা বেগম (২০)। সে দিনাজপুর হাকিমপুর উপজেলার জালালপুর এলাকার এমদাদুল হকের মেয়ে।

 

পুলিশ জানায়, শুক্রবার সকালে হাকিমপুর উপজেলার জালালপুর এলাকা থেকে মোটরসাইকেল করে শালিকা হোসনে আরাকে নিয়ে  পিকনিক করতে স্বপ্নপুরী যাচ্ছিল নুরনবী। মোটরসাইকেলটি বিরামপুর রেলগেট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নুরনবীকে মৃত ঘোষণা করেন।

 

জানাতে চাইলে, বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক মোছাঃ জান্নাতুন ফেরদৌস বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ওই ব্যক্তি হাসপাতালে আসার আগের মৃত্যু হয়েছে। নিহতের মাথায় এবং বুকে গুরুত্বর আঘাত পেয়ে মৃত্যু হয়েছে। উনার সাথে থাকা নারীর তেমন কোন ক্ষতি হয়নি।

 

জানাতে চাইলে, বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ আইনি প্রক্রিয়ায় তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!