ঢাকা সোমবার, ২০ মার্চ, ২০২৩, ৬ চৈত্র ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বুধবার চাঁপাইনবাবগঞ্জের ২টি আসনে উপ-নির্বাচন, প্রস্তুত প্রশাসন


Ekushey Sangbad
মোঃ আব্দুল ওয়াহাব, চাঁপাইনবাবগঞ্জ
০২:০৭ পিএম, ৩১ জানুয়ারি, ২০২৩
বুধবার চাঁপাইনবাবগঞ্জের ২টি আসনে উপ-নির্বাচন, প্রস্তুত প্রশাসন

বুধবার (১ ফেব্রুয়ারি) চাঁপাইনবাবগঞ্জ-২ ও সদর-৩ আসনের উপ-নির্বাচন। নির্বাচনকে ঘিরে এরই মধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ইভিএমের মাধ্যমে।

 

নির্বাচন উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে জেলা শহরের পুরাতন স্টেডিয়াম মাঠে চলছে নির্বাচনী সরঞ্জাম বিতরণ।

 

সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলীর তত্ত্ববধানে প্রতিটি ভোট কেন্দ্রের প্রি-সাইডিং অফিসার ও সহকারি প্রি-সাইডিং অফিসারদের মাঝে ভোট গ্রহনের নির্বাচনী সরঞ্জাম  বিতরণ করা হচ্ছে।’

এর আগে সকাল সাড়ে ৯টায় নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সার্র্বিক নিরাপত্তার বিষয়ে ব্রিফিং দেন পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব।

 

পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব জানান,‘ নির্বাচনকে ঘিরে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গুরুত্বপূর্ণ কেন্দ্রেগুলোতে বাড়তি ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি বলেন নির্বাচন কমিশনের চাহিদা অনুযায়ী আমরা আমাদের দায়িত্ব পালন করবো এবং যা যা প্রয়োজন সে অনুযায়ী পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।’

 

এদিকে, জেলা নির্বাচন অফিস জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ-২ ও সদর ৩ আসনে ৩৫২টি কেন্দ্রে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে এবং আসন দুটির মোট ভোটার ৮ লাখ ১৬ হাজার ৯৪৫ জন। এছাড়া দুটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৯ জন প্রার্থী।  

 

একুশে সংবাদ/এসএপি