AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মধুমতিতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
০১:৫৫ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৩
মধুমতিতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

নড়াইলের মধুমতি নদীতে ডুব দিয়ে মাছ ধরতে গিয়ে মুসা বিশ্বাস (৩২) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। নিখোঁজ যুবকের স্বজনদের আহাজারিতে মধুমতি পাড়ের পরিবেশ পরিবেশ ভারি হয়েছে। 


বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলার ঘাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মধুমতি নদীতে এ ঘটনা ঘটে। নিখোঁজ যুবক  ওই গ্রামের নবীর বিশ্বাসের ছেলে।

 

নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
 

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ঘাঘা মধ্যপাড়া গ্রামের মো.নবীর বিশ্বাসের ছেলে মো. মুসা বিশ্বাস ও একই গ্রামের স্বাধীন মোল্যার ছেলে মোহাম্মদ নাদিম মোল্যা দুজনে মধুমতি নদীতে ডুব দিয়ে মাছ ধরতে যায়। পরে নাদিম মাছ ধরে উপরে উঠে আসলেও মুসা আর ফিরে আসেনি। পরে স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা যাচাই করে খুলনা ডুবরি দলকে খবর দেয়। খুলনা থেকে হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল ডুবরি সন্ধ্যায় ঘন্টাব্যাপি চেষ্টা করে সফল না হতে পেরে উদ্ধার অভিযান স্থগিত করেন।

 

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে পুনরায় উদ্ধার অভিযান শুরু হয়েছে। এদিকে নিখোঁজের পর মধুমতি নদীর পাড়ে শত শত মানুষ ও নিখোজের আত্মীয়স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে পড়ে।

 

এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাহাবুব আলম বলেন, বেলা ৩টার দিকে খবর পেয়ে আমাদের একটি টিম উদ্ধার অভিয়ানে নামে পরে খুলনা থেকে ডুবুরি দল এসে আমাদের সঙ্গে কাজ শুরু করে তবে এখনও নিখোঁজ যুবকের কোনো সন্ধান মেলেনি।

 

একুশে সংবাদ/উ.রা.প্রতি/এসএপি

Link copied!