AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তজুমদ্দিন প্রেসক্লাবের নতুন কমিটি; সভাপতি সুমন, সম্পাদক নুরুন্নবী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ভোলা
০৬:৫৯ পিএম, ৩ জানুয়ারি, ২০২৩
তজুমদ্দিন প্রেসক্লাবের নতুন কমিটি; সভাপতি সুমন, সম্পাদক নুরুন্নবী

ভোলার তজুমদ্দিন প্রেসক্লাবের দুই বছর মেয়াদে (২০২৩-২৪) নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি হেলাল উদ্দিন সুমনকে সভাপতি, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এম নুরুন্নবীকে সাধারণ সম্পাদক এবং আমার সংবাদ প্রতিনিধি সেলিম রেজাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

 

প্রেসক্লাবের বিদায়ী কমিটির সভাপতি রফিক সাদীর সভাপতিত্বে ২ জানুয়ারি সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। 

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে মোঃ মুঈনুদ্দিন (বরিশাল সময়), ফরিদ উদ্দিন (মানবজমিন) ও মোঃ ফারুক (ঢাকা প্রতিদিন), যুগ্ম সাধারণ সম্পাদক পদে এম হালিম (সূর্যোদয়), এম এ হান্নান (আজকাল), মোঃ জিহাদ (সকালের সময়), ২ নং সাংগঠনিক সম্পাদক পদে কামাল উদ্দিন (ভোরের আলো), অর্থ সম্পাদক পদে মোঃ আক্তার হোসেন (বরিশাল বার্তা), দপ্তর সম্পাদক পদে মেহেদী হাসান মামুন (ভোলা টাইমস), ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে মোশারফ হোসেন (বরিশালের সমাচার), প্রচার সম্পাদক পদে মোঃ আরিফ হোসেন (সকালের সংবাদ), নির্বাহী সদস্য পদে মোঃ রফিক সাদী (ইত্তেফাক), সাইদুর রহমান রিপন (শাহানামা), গাজী আবদুল জলিল (আজকের ভোলা) কে মনোনীত করা হয়।

 

একুশে সংবাদ.কম/ই.হ.প্রতি/সা’দ

Link copied!