ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বিএনপিকে জাদুঘরে পাঠানো হবে –এমপি নয়ন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
০৬:৪৮ পিএম, ৮ ডিসেম্বর, ২০২২
বিএনপিকে জাদুঘরে পাঠানো হবে –এমপি নয়ন

রাজনীতির নামে বিএনপি নেতা এ্যানী চৌধুরীরা যে ভানুমতির খেলা শুরু করছে তাদের হুশিয়ারী দিয়ে এ খেলা বন্ধ করতে বলছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন এমপি।

 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা লক্ষ্মীপুর দক্ষিণ তেহমুণী ট্রাফিক চত্বরে এক সংক্ষিপ্ত বক্তব্যে নয়ন এসব কথা বলেন।

 

নয়ন বলেন, যদি বিএনপির নেতাকর্মীরা রাজনীতির নামে রাজপথে নেমে বাড়াবাড়ি করে। আগুন-সন্ত্রাস করে তাদের জন্য ছাত্রলীগ-যুবলীগ একাই মোকাবেলা করবে। প্রয়োজন হলে তাদের সঙ্গে আওয়ামী লীগের সহযোগী সংগঠন শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগ থাকবে। সুস্থ নির্বাচন হলে আগামী নির্বাচনে বিএনপি একটি আসনও পাবে না। বিএনপিকে জাদুঘরে পাঠানো হবে। তারা আগে যে ৭টি আসন পেয়েছে এ নির্বাচনে তারা একটিও পাবে না। এদেশের মানুষ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে বিশ্বাস করে ও ভালবাসে। ইতিমধ্যে কয়েকটি জনসভায় মানুষের জনস্রোতে পরিনতি হয়েছে। এ-সব দেখে বিএনপি এখন দিশেহারা হয়ে উঠছে।

 

এর-আগে নয়নের নেতৃত্বে শহরের উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে এ সভায় যোগ দেন হাজার-হাজার নেতাকর্মী।

 

এতে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, এ্যাডভোকেট জসিম উদ্দিন, আব্দুল মতলব, কবির পাটোয়ারী, সাইফুল হাসান পলাশ, যুবলীগ নেতা সালাহ উদ্দিন টিপু, আব্দুল জব্বার লাভলু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, আশরাফুল আলম,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ, বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেব, সাধান এম মাসুদসহ হাজার-হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/আ.হ.প্র/জাহাঙ্গীর