ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযান, গ্রেফতার ৩


Ekushey Sangbad
বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম
০৮:২৭ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২
বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযান, গ্রেফতার ৩

চট্টগ্রাম জেলার বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে আবারো সাড়ে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ জন ইয়াবা পাচারকারী গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত ইয়াবা পাচারকারী ৩ জনের বাড়ি কক্সবাজার জেলার।

 

আজ শনিবার বিকাল ৪.৩০ টায় গোপন সূত্রে সংবাদ পেয়ে বাঁশখালী থানার চৌকষ অফিসার ইনচার্জ(ওসি)‍‍`র দিক নির্দেশনায় এস.আই(নিঃ) মং থোয়াই হ্লা চাক্ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বাঁশখালী থানাধীন পুঁইছড়ি ইউনিয়নস্থ দক্ষিণ পুঁইছড়ি ফুটখালী ব্রীজের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৫০০ (চার হাজার পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন ইয়াবা পাচারকারীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত ৩ ইয়াবা পাচারকারী হচ্ছেন (১) মোক্তার হোসেন(২৫), পিতা-বদি আলম, মাতা-মৃত গুল বানু, সাং-কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প, ক্যাম্প নং-১, ব্লক নং-ডি-৭, ইউপি রাজাপালং, থানা-উখিয়া, জেলা- কক্সবাজার, (২) মোঃ রফিক(২৩), পিতা-আবু আহাম্মদ, মাতা- মাহমদু খাতুন, সাং-বালুখালী রোহিঙ্গা ক্যাম্প, ক্যাম্প নং-৮ই, ব্লক নং-বি১৫, ইউপি- পালংখালী, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার ও (৩) খায়রুল আমিন(১৯), পিতা-মৃত মাহা তামিম, মাতা-লায়লা বেগম, সাং-কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প, ক্যাম্প নং-২, ব্লক নং-ডি-৪। ইউপি-রাজা পালং, থানা-উখিয়া, জেলা-কক্সবাজারদেরকে গ্রেফতার করেন।

 

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল উদ্দিন জানান, ইয়াবা কারবারী ও পাচারকারীরা কক্সবাজার-টেকনাফ থেকে সারাদেশে ইয়াবা পাচার করার জন্য বাঁশখালীর প্রধানসড়ককে নিরাপদ মনে করে এই সড়ক দিয়ে ইয়াবা পাচারের চেস্টা করলেও তাদের প্রতিটি পদক্ষেপ বাঁশখালী থানা পুলিশের দায়িত্বশীল সতর্কতায় ব্যর্থ হয়ে যাচ্ছে। আজকেও নির্ভরযোগ্য সূত্রে খবর পেয়ে থানা পুলিশের একটি টীম বুদ্ধিদীপ্ত অভিযান পরিচালনা করে সাড়ে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ জনকে হাতেনাতে গ্রেফতার করে থানায় নিয়ে এসেছে। এই সংক্রান্তে মাদক আইনে নিয়মিত মামলা রুজু পূর্বক আসামীদের জেল হাজতে প্রেরনের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

 

একুশে সংবাদ.কম/এ.হ.প্র/জাহাঙ্গীর